দুই নেতাকে মারধর, ঢাবির সলিমুল্লাহ হল ছাত্রলীগের নিন্দা
প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০২৩, ২২:২৬
দুই নেতাকে মারধর, ঢাবির সলিমুল্লাহ হল ছাত্রলীগের নিন্দা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

কেন্দ্রীয় ছাত্রলীগের দুই নেতাকে শাহবাগ থানায় ধরে নিয়ে বেদম মারধরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ হল শাখা ছাত্রলীগ।


১০ সেপ্টেম্বর, রবিবার হল শাখা ছাত্রলীগের সভাপতি ভানভীর সিকদার ও সাধারণ সম্পাদক মিশাত সরকার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই নিন্দা জানানো হয়।


এতে বলা হয়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক হল শাখা ছাত্রলীগের সভাপতি ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন নাঈম ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ড.মুহম্মদ শহীদুল্লাহ্ হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের বিজ্ঞান বিষয়ক সম্পাদক শরীফ আহমেদ মুনিমকে গতকাল রাতে রমনা বিভাগের এডিসি হারুন অর রশীদের নেতৃত্বে শাহবাগ থানায় তুলে নিয়ে অমানবিক, বর্বর ও নিষ্ঠুর নির্যাতন করা হয়। সলিমুল্লাহ হল ছাত্রলীগ, হারুন অর রশীদের এই পৈশাচিক কর্মকাণ্ডের তীব্র নিন্দা জানায়।


পুলিশ জনগণের বন্ধু। বাংলাদেশ পুলিশের এই মহান পেশাকে সলিমুল্লাহ্ হল ছাত্রলীগ সর্বদা সম্মান করে কিন্তু যারা এই পেশাকে কলুষিত করতে চায় এবং ব্যক্তিগত স্বার্থে ব্যবহার করতে চায় তারা দেশের শত্রু, জনগণের শত্রু। একই সাথে দ্রুততম সময়ের মধ্যে তদন্ত করে এই ঘটনার সাথে জড়িত হারুন অর রশীদসহ সকলের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা না হলে, রাজপথে নেমে এই ঘটনার সুষ্ঠু বিচার নিশ্চিত করতে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।


বিবার্তা/রাসেল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com