শিক্ষা
জাবির সরকার ও রাজনীতি বিতর্ক মঞ্চের নতুন কমিটি গঠন
প্রকাশ : ২১ জুলাই ২০২৩, ২০:৪৮
জাবির সরকার ও রাজনীতি বিতর্ক মঞ্চের নতুন কমিটি গঠন
জাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সরকার ও রাজনীতি বিতর্ক মঞ্চের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে ৪৮ ব্যাচের শিক্ষার্থী জাহিদুল ইসলাম সভাপতি এবং একই ব্যাচের শিক্ষার্থী আব্দুল্লাহ আল হাবীব সাধারণ সম্পাদক হয়েছেন।


বৃহস্পতিবার (২১ জুলাই) বিকালে সরকার ও রাজনীতি বিভাগে আয়োজিত বিতর্ক প্রতিযোগিতা শেষে নতুন এ কমিটি ঘোষণা করেন বিভাগের সভাপতি সহযোগী অধ্যাপক তারানা বেগম।


কমিটিতে অন্যান্যরা হলেন, সহ—সভাপতি (বিতর্ক) নাজিম হোসাইন, সহ—সভাপতি (প্রশাসন) রাকিবুল শোভন, যুগ্ম—সাধারণ সম্পাদক (বিতর্ক) সাব্বির হোসেন, যুগ্ম—সাধারণ সম্পাদক (যোগাযোগ) জাহানারা জবা, সাংগঠনিক সম্পাদক শেখ সবুজ, সহ—সাংগঠনিক সম্পাদক ফরিদা আক্তার ফারজানা, কোষাধ্যক্ষ হুমায়রা তাসনিম শাম্মী, অনুষ্ঠান বিষয়ক সম্পাদক মেহেরব হোসেন জিদান, শিক্ষা ও গবেষণা সম্পাদক মেহেদী হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল গণি, দপ্তর সম্পাদক পূরবী সরকার তৃপ্তি এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ. এম. রাফিদুল্লাহ।


এছাড়াও কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে আছেন মো. আবু সালেহ, মিফতাহুল জান্নাত তাহিয়া, শ্যামা দেবনাথ, মো. সুমন আলী ও শান্ত বাসফোর।


নতুন সভাপতি জাহিদুল ইসলাম বলেন, ‘আমাদের বিতর্ক মঞ্চ সরকার ও রাজনীতি বিভাগের চিন্তাশীল মেধাবী ছাত্র—ছাত্রীদের একটি সংগঠন। বিতর্ক চর্চা এর মূল কাজ। পাশাপাশি এটি শিক্ষার্থীদের ক্যারিয়ার উন্নয়নেও ভূমিকা রাখে। আশা রাখছি নতুন কমিটি সরকার ও রাজনীতি বিভাগের কলেবরকে ছাড়িয়ে যাবে।’


এসময় সরকার ও রাজনীতি বিতর্ক মঞ্চের সভাপতি ফারহান আনজুম করিম ও সাধারণ সম্পাদক শিহাব উদ্দিনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন সমাজবিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক বশির আহমেদ, সরকার ও রাজনীতি বিভাগের সহযোগী অধ্যাপক কামরুল হাসান, সহকারী অধ্যাপক মোহাম্মদ কামরুজ্জামান, জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ডিবেট অর্গানাইজেশনের সভাপতি নূর আহম্মদ হোসেন বিন্দু, যুগ্ম সাধারণ সম্পাদক (যোগাযোগ) ফারিম আহসান, বিভাগের অন্যান্য শিক্ষার্থীবৃন্দ প্রমুখ।


বিবার্তা/আয়েশা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com