ডুয়েট শিক্ষক সমিতির নতুন কমিটির শপথ
প্রকাশ : ১১ মে ২০২৩, ১৩:২৭
ডুয়েট শিক্ষক সমিতির নতুন কমিটির শপথ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট), গাজীপুরে শিক্ষক সমিতির নব নির্বাচিত কার্যনির্বাহী কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠান বৃহস্পতিবার (১১ মে) বিশ্ববিদ্যালয়ের সেমিনার কক্ষে অনুষ্ঠিত হয়। এ সময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম হাবিবুর রহমান ও উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আবদুর রশীদ উপস্থিত ছিলেন।


স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির এই কমিটিতে সভাপতি পদে শপথ গ্রহণ করেন যন্ত্রকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. মোস্তাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক পদে তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের সহকারী অধ্যাপক মো. মাজহারুল ইসলাম।


২০২৩-২০২৪ কার্যকালে নির্বাচিত ১৩ সদস্য বিশিষ্ট এই কমিটির অন্যদের মধ্যে শপথ গ্রহণ করেন সহ-সভাপতি পদে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. ফোরকান সরকার, যুগ্ম সম্পাদক পদে টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক আবু ইউসুফ মোহাম্মদ আনোয়ারুল আজিম, কোষাধ্যক্ষ পদে মানবিক ও সামাজিক বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. মাজহারুল আলম, সাংস্কৃতিক সম্পাদক পদে গণিত বিভাগের প্রভাষক মো. মতিউর রহমান, ক্রীড়া সম্পাদক পদে যন্ত্রকৌশল বিভাগের সহকারী অধ্যাপক সাদ্দাম হোসেন, দপ্তর সম্পাদক পদে তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের প্রভাষক সানজিদ-ই ইলাহী, প্রচার সম্পাদক পদে যন্ত্রকৌশল বিভাগের প্রভাষক মো. ওসমান আলী, মহিলা সম্পাদক পদে পদার্থবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. ফারাহ্ দীবা।


এছাড়া সদস্য পদে যন্ত্রকৌশল বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আসাদুজ্জামান চৌধুরী, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আবুল কাশেম এবং তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের অধ্যাপক ড. কাজী রফিকুল ইসলাম শপথ গ্রহণ করেন। অনুষ্ঠানে কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার ও পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম।


অনুষ্ঠানে বিদায়ী কমিটির পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য দেন, সাবেক সভাপতি তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের অধ্যাপক ড. উৎপল কুমার দাস। বক্তব্যে তিনি নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানানোসহ সর্বাত্মক সহযোগিতা করার আশাবাদ ব্যক্ত করেন।



নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে সভাপতি অধ্যাপক ড. মো. মোস্তাফিজুর রহমান সবাইকে ধন্যবাদ জানানোসহ ডুয়েট ও শিক্ষকদের সার্বিক উন্নয়নে সহযোগিতা কামনা করেন।


নব নির্বাচিত কমিটি শপথগ্রহণ শেষে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ অর্পণ করে।


বিবার্তা/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com