সতিক বাঁধন’র নেতৃত্বে কেয়া-ইলিয়াস
প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২৩, ১৪:৪৭
সতিক বাঁধন’র নেতৃত্বে কেয়া-ইলিয়াস
তিতুমীর কলেজ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

‘বাঁধন’ সরকারি তিতুমীর কলেজ ইউনিট এর নতুন কমিটি ঘোষণা হয়েছে। নতুন কমিটিতে সভাপতির দায়িত্ব পেয়েছেন নওশীন নাওয়ার কেয়া এবং সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন মোহাম্মদ ইলিয়াস।


বাঁধন কেন্দ্রীয় পরিষদ এর সহ-সভাপতি ইউনিট এর অফিসিয়াল ফেসবুক গ্রুপে এই কমিটি প্রকাশ করেন। নওশীন নাওয়ার কেয়া আগের কমিটিতে সহ-সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন। আর মোহাম্মদ ইলিয়াস ছিলেন সহ-সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে। নতুন কমিটিতে কমিটিতে জায়গা পেয়েছেন মোট ১৭ জন।


কমিটিতে অন্যান্য পদে আছেন, জোনাল প্রতিনিধি শাকিল আহমেদ, সহ-সভপতি মো. আকরামুল হোসেন, নুসরাত জাহান মিতি, সহ-সাধারণ সম্পাদক-শাহাদাত হোসেন শামি, কোষাধ্যক্ষ- সামিয়া আক্তার ঝর্ণা, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান আখন্দ, সহ-সাংগঠনিক সম্পাদক মো. খুরশিদ হাসান অনিক, দফতর সম্পাদক রিফাতুল শাহিক, প্রচার ও প্রচারণা সম্পাদক আবু আবদুল্লাহ মো গালিব, তথ্য ও শিক্ষা সম্পাদক শিহাব শারার, নির্বাহী সদস্য- শাখাওয়াত হোসেন, আবরার মোহাম্মদ, আর্নিকা পারভীন, আকলিমা আফরোজ আঁখি, এস এম নাহিদ।
এছাড়াও তিন অনুষদ (কলা, বিজ্ঞান, বাণিজ্য) এর আলাদা উপকমিটি প্রকাশ করা হয়।


নতুন সভাপতি নওশীন নাওয়ার কেয়া বলেন, ‘একের রক্ত অন্যের জীবন, রক্তই হোক আত্মার বাঁধন’ স্লোগা কে সামনে রেখে বাংলাদেশের সকল মানুষের মধ্যে রক্ত দানকে ছড়িয়ে দেয়ার জন্য এই সংগঠন প্রতিষ্ঠা হয়েছে। এই সংগঠনটি শুধু সরকারি তিতুমীর কলেজে নয় বরং কার্যক্রমের দিক দিয়ে দেশের সকল বিশ্ববিদ্যালয় এবং কলেজ এর শিক্ষার্থীদের ভিতর রক্ত দান এর ভীতি দুর করে রক্ত দানে এগিয়ে আনতে কাজ করছে।


সাধারণ সম্পাদকের দায়িত্ব পাওয়া মোহাম্মদ ইলিয়াস বলেন, আমাদের প্রধান উদ্দেশ্যই হবে সকল কে নিজ রক্তের গ্রুপ জানিয়ে দেয়া ও রক্ত দান এ আগ্রহী করে তোলা। সরকারি তিতুমীর কলেজের শিক্ষার্থীদের রক্ত দান এ আগ্রহী করার লক্ষ্যে ২০০৬ সালের ৯ ই মে বাঁধন, সরকারি তিতুমীর কলেজ ইউনিটের কার্যক্রম শুরু হয়।


বিবার্তা/গালিব/বর্ষা/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com