নিউইয়র্কে ছুরিকাঘাতে নিহত বাবুলের খুনি গ্রেফতার
প্রকাশ : ২৪ অক্টোবর ২০২১, ১০:০৫
নিউইয়র্কে ছুরিকাঘাতে নিহত বাবুলের খুনি গ্রেফতার
সংগৃহীত ছবি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

নিউইয়র্ক নগরীর ম্যানহাটনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত বাংলাদেশি সালাহ উদ্দিন বাবুলের খুনিকে গ্রেফতার করেছে নিউইয়র্ক পুলিশ (এনওয়াইপিডি পুলিশ)। ২৩ বছর বয়সী জোসেফ সেন্ডোভাল নামে ওই যুবককে ম্যানহাটন থেকে গ্রেফতার করে এনওয়াইপিডি পুলিশ।


সূত্রে জানা যায়, শুক্রবার (২২ অক্টোবর) রাতে ম্যানহাটনে টহলরত এনওয়াইপিডি পুলিশ একটি ছুরি এবং রক্তাক্ত পোশাকসহ বাবুলের খুনি সেন্ডোভালকে খুঁজে পায়। পুলিশ জানায়, গ্রেফতারের পর প্রাথমিকভাবে তার বিরুদ্ধে অস্ত্র রাখার অভিযোগ আনা হয়েছিলো। পরে পুলিশ ভিডিও ফুটেজ পর্যালোচনায় নিশ্চিত হয় সেন্ডোভালই হলেন নিহত বাবুলের ওপর ছুরিকাঘাতকারী সেই ব্যক্তি। সঙ্গে সঙ্গে সেন্ডোভালের বিরুদ্ধে হত্যার অভিযোগ আনা হয়।


শুক্রবার মধ্য রাতে ম্যানহাটান ফৌজদারি আদালতে খুনি সেন্ডোভালের জবানবন্দি নেয়া হয়। নিহত বাবলুর বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার ২ নম্বর নদনা ইউনিয়নের হাটগাঁও। চার বছর আগে যুক্তরাষ্ট্রে আসেন তিনি। শুক্রবার (১৫ অক্টোবর) মধ্যরাতে নিউইয়র্ক নগরীর ব্যস্ততম এলাকা ম্যানহাটন ডাউনটাউনের রুজভেল্ট পার্কের কাছে ফুড ডেলিভারি দেয়ার সময় বাবলুকে ছুরিকাঘাত করে মোটরসাইকেল ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। মাথায় ও পেটে মারাত্মক জখম নিয়ে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১৬ অক্টোবর) দুপুরে ম্যানহাটনের বেলভিউ হাসপাতালে তার মৃত্যু হয়।


বিবার্তা/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com