মোবাশ্বের চৌধুরীকে ঢাকা-১৪ আসনে দেখতে চায় মালয়েশিয়া স্বেচ্ছাসেবক লীগ
প্রকাশ : ০৫ মে ২০২১, ২১:২১
মোবাশ্বের চৌধুরীকে ঢাকা-১৪ আসনে দেখতে চায় মালয়েশিয়া স্বেচ্ছাসেবক লীগ
শেখ আরিফুজ্জামান, মালয়েশিয়া থেকে
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোবাশ্বের হোসেন চৌধুরীকে ঢাকা-১৪ আসেনের উপ নির্বাচনে সংসদ সদস্য হিসেবে দেখতে চায় মালয়েশিয়া আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।


এ জন্য বুধবার (৫ মে) একটি দোয়া ও মোনজাত অনুষ্ঠানের আয়োজন করা হয়। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমেও অসংখ্য স্ট্যাটাস দিয়ে তার পক্ষে প্রচারণা চালিয়ে যাচ্ছেন ভক্তরা।


দোয়া ও মোনাজাত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মালয়েশিয়া আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি বিএম বাবুল হাসান।


এ সময় অনুষ্ঠানের শুরুতে বিএম বাবুল হাসান বলেন, ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য (এমপি) আসলামুল হকের মৃত্যুতে আসনটি শূন্য হওয়ায় আলহাজ্ব মোবাশ্বের হোসেন চৌধুরীকে সেই আসনের মনোনয়ন দেয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে জোড় দাবি জানাই।


বাবুল হাসান আরো বলেন, সংসদ নির্বাচনের আগে-পরে সুদক্ষ সংগঠক হিসেবে আলহাজ্ব মোবাশ্বের হোসেন চৌধুরী আওয়ামী লীগের হয়ে দিনরাত কাজ করেছেন। সেই সঙ্গে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড সবার মাঝে তুলে ধরার কর্মকান্ড অব্যাহত রেখেছেন।


এছাড়া তিনি সাবেক ঢাকা মহানগর উত্তরের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি। বর্তমানে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে ন্যায় ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছেন।


আসনটির উপ-নির্বাচনের প্রতিযোগিতায় জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন আলহাজ্ব মোবাশ্বের হোসেন চৌধুরী। জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে অল্প সময়ে সু-পরিচিতি লাভ করা এবং ভয়াবহ করোনার এই মহা দুর্যোগেও উদীয়মান তরুণ সমাজসেবক হিসেবে সাধারণ মানুষের সেবায় নিয়োজিত থাকায় ধন্যবাদ জানান মালয়েশিয়া স্বেচ্ছাসেক লীগ নেতৃবৃন্দ।


অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, দায়িত্ব প্রাপ্ত সাধারণ সম্পাদক তাসমিম আহমেদ শুভ, সহ-সভাপতি মসিউর রহমান লিংকন, রবিউল, হারুন খন্দকার, রবিউল ইসলাম, যুগ্ম সাধারণ আলম ইসমাইল খান, আসিক সিকদার, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন সোহাগ, রিয়াজুল মাতবর, মোঃ ইউনুস, প্রচার সম্পাদক টিটু সিকদার।


বিবার্তা/আরিফ/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com