শিরোনাম
মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় অটোরিকশা চালক নিহত
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০২১, ১২:৫২
মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় অটোরিকশা চালক নিহত
মাদারীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাদারীপুর সদর উপজেলায় যাত্রীবাহী বাসের ধাক্কায় সুমন (৩০) নামে এক অটোরিকশাচালক মারা গেছেন। এসময় আহত হয়েছেন আরো ৩ জন। পরে স্থানীয় বিক্ষুব্ধরা ঘাতক বাসটিতে আগুন ধরিয়ে দেয়।


শুক্রবার (৩১ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে সদর উপজেলার খাগদি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সুমন মাদারীপুর সদর উপজেলার ঘটমাঝি এলাকার বাসিন্দা।


স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বাগেরহাট-চট্টগ্রামগামী দিদার পরিবহন নামের যাত্রীবাহী বাসটি শুক্রবার সকাল সাড়ে ৮টায় মাদারীপুর শহরের খাগদি এলাকায় থেমে থাকা একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলেই অটোরিকশাচালক সুমন নিহত হন। আহত হন আরো ৩ জন। ঘটনায় স্থানীয় বিক্ষুব্ধরা ঘাতক বাসটিতে আগুন ধরিয়ে দেয়। এতে প্রায় আধা ঘণ্টা মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নেভায়। স্বাভাবিক হয় যান চলাচল।


স্থানীয় বাসিন্দা সোহেল বেপারী বলেন, দিদার পরিবহনের বেপরোয়া গতির কারণে নিহত হয়েছে সুমন। এর আগেও দুই দফায় এই বাসটি দুর্ঘটনা ঘটিয়েছে।


মাদারীপুর সদর থানার ওসি কামরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার পর পরই পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছে। এখন যানবাহন চলাচল স্বাভাবিক। দুর্ঘটনা কবলিত বাসটি আটক করা হয়েছে।


বিবার্তা/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com