শিরোনাম
দেশের উন্নয়নে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই: রিপন
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০২১, ২০:৪০
দেশের উন্নয়নে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই: রিপন
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন বলেছেন, সমাজের পিছিয়ে পড়া মানুষের অধিকার আদায় এবং দেশের উন্নয়নে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই। জননেত্রী শেখ হাসিনা বিভিন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের নৌকা প্রতীক দিয়েছেন আর সেই নৌকা প্রতীকে ভোট দিয়ে প্রার্থীকে বিজয়ী করবেন।


শুক্রবার (৩০ ডিসেম্বর) বিকেলে পদুমশহর ইউনিয়ন আওয়ামী লীগ এর আয়োজনে নয়া বন্দর উচ্চ বিদ্যালয় মাঠে পদুমশহর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী মনোনীত (নৌকা) চেয়ারম্যান প্রার্থী মোজাহিদুল ইসলাম বকুলের নির্বাচনী পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি বলেন, আওয়ামী লীগ নেতাকর্মীরা দেশের জন্য রক্ত দিয়েছেন। সবসময় ভালো কাজ করেছেন। বিভিন্ন দুর্যোগে এবং বিভিন্ন সময়ে আওয়ামী লীগ নেতাকর্মীরা আপনাদের জন্য সেবামূলক কাজ করেছেন। সেই কথা স্মরণ রেখে আপনারাও নির্বাচনে তাদের জন্য কাজ করবেন। নৌকা প্রতীকে ভোট দিয়ে প্রার্থীদেরকে বিজয়ী করবেন।


পদুমশহর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুল খালেক এর সভাপতিত্বে পথসভায় আরো বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, সাঘাটা উপজেলা আওয়ামী সভাপতি বীরমুক্তিযোদ্ধা ওয়ারেছ আলী, সাধারণ সম্পাদক অ্যাড. শামসীল আরেফিন টিটু।


বিবার্তা/শামীম/এসএফ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com