শিরোনাম
রাজধানীতে ট্রেনের ধাক্কায় নিহত ২
প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০২১, ১৭:১৩
রাজধানীতে ট্রেনের ধাক্কায় নিহত ২
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর কুড়িল বিশ্বরোডে ট্রেনের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বেলা ১১টায় ও ভোরে পৃথক দুর্ঘটনা দুটি ঘটে। নিহতরা হলেন- আল আমিন মোল্লা (২৫) ও অজ্ঞাতপরিচয় (১৮) এক যুবক।


নিহত আল আমিন সৌদি প্রবাসী। তিনি শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার আলালপুর গ্রামের নুরুল হক মোল্লার ছেলে। তার একটি মেয়ে সন্তান রয়েছে।


তার ভাগিনা ফরহাদ হোসেন জানান, সৌদি যাওয়ার জন্য গত তিনদিন আগে ঢাকায় আসেন আল আমিন। কুড়িল বিশ্বরোড এলাকায় এক আত্মীয়ের বাসায় ছিলেন। বৃহস্পতিবার দুপুর ২টায় তার সৌদির ফ্লাইট ছিলো। এজন্য সকালে বাসা থেকে বের হয়ে কুড়িল বিশ্বরোড রেললাইন দিয়ে যাচ্ছিলেন। তখন পেছন দিক থেকে আসা একটি ট্রেনের ধাক্কায় মাথায় গুরুতর আঘাত পান তিনি। তাৎক্ষণিকভাবে পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়।


ঢাকা রেলওয়ে থানার বিমানবন্দর পুলিশ ফাঁড়ির এএসআই সানু মং জানান, বেলা ১১টার দিকে কুড়িল বিশ্বরোড ফ্লাইওভার ব্রিজের নিচে ‘জামালপুর এক্সপ্রেস’র ধাক্কায় গুরুতর আহত হন আল আমিন। পরে চিকিৎসাধীন অবস্থায় ঢামেক হাসপাতালে তার মৃত্যু হয়।


অপরদিকে একই এলাকায় ভোরে একটি ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয় আরেক যুবকের। তাৎক্ষণিকভাবে তার নাম-পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। তার পরনে লাল হুডি ও থ্রি কোয়ার্টার প্যান্ট ছিলো।


বিবার্তা/আশিক

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com