শিরোনাম
কিশোরীকে হাওড়ে নিয়ে গণধর্ষণ, কারাগারে ভগ্নিপতি
প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০২১, ১৫:৫২
কিশোরীকে হাওড়ে নিয়ে গণধর্ষণ, কারাগারে ভগ্নিপতি
সুনামগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় ১৫ বছর বয়সী এক কিশোরীকে গণধর্ষণের ঘটনায় এক ব্যক্তিকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত আরো দুই যুবক পলাতক রয়েছে।


গ্রেফতারকৃত মনির হোসেন (৪২) দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের জাহাঙ্গীরগাঁও গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।


বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) মনিরকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে বুধবার দিবাগত রাতে তাকে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের জাহাঙ্গীরগাঁও গ্রামের হাওর থেকে আটক করে পুলিশ।


পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, মামলার প্রধান আসামি উপজেলার ১নং বাংলাবাজার ইউনিয়নের মির্ধারপাড়া গ্রামের মাসুক মিয়ার ছেলে হাবিব মিয়া বিয়ের প্রলোভন দেখিয়ে গত মঙ্গলবার (২৮ ডিসেম্বর) রাত হাওড়ে নিয়ে ভগ্নিপতি মনির হোসেন ও মামাতো ভাই রফিক আলী তাকে জোরপূর্বক গণধর্ষণ করে। পরে এ ঘটনায় নির্যাতিত কিশোরীর পিতা বাদী হয়ে বুধবার (২৯ ডিসেম্বর) দোয়ারাবাজার থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।


এ ঘটনার সত্যতা নিশ্চিত করে দোয়ারাবাজার থানার ওসি-তদন্ত মনিরুজ্জামান খান জানান, নির্যাতিত কিশোরীর পিতা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে দোয়ারাবাজার থানায় মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে আসামি মনির হোসেনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েচে। অভিযুক্ত অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান পুলিশে এই কর্মকর্তা।



বিবার্তা/বাবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com