শিরোনাম
হবিগঞ্জে মেডিকেল টেকনোলজিস্টকে কুপিয়ে হত্যা
প্রকাশ : ২৯ ডিসেম্বর ২০২১, ০৮:৩৮
হবিগঞ্জে মেডিকেল টেকনোলজিস্টকে কুপিয়ে হত্যা
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মেডিকেল টেকনোলজস্টি (ল্যাব টেকনিশিয়ান) সাইফুল ইসলামকে (২৮) কুপিয়ে হত্যা করেছে একদল দুর্বৃত্ত। মঙ্গলবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় তিনি সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।


এর আগে দুপুরে তাকে কুপিয়ে ক্ষতবিক্ষত করলে আশঙ্কাজনক অবস্থায় তাকে সিলেট প্রেরণ করা হয়।


নিহত সাইফুল ইসলাম জলোর মাধবপুর উপজলোর মনতলা গ্রামরে নজরুল ইসলামের ছেলে।


বিষয়টি নিশ্চিত করেছেন সদর আধুনিক হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. মমিন উদ্দিন। তিনি জানান, সাইফুল ইসলাম গত বছর হবিগঞ্জ সদর আধুনকি হাসপাতালে যোগদান করেন। এটিই তার চাকরির প্রথম কর্মস্থল। তিনি খুবই ভালো এবং দায়িত্বশীল ছিলেন। এখানে যত করোনার সিম্পল কালেকশন হয়েছে তার অধিকাংশই তিনি করেছেন। তা অন্তত কয়েক হাজার হবে।


তিনি বলেন, শুনেছি মঙ্গলবার সকালে করোনার সিম্পল কালেকশনে দেরি হওয়া নিয়ে কারও সাথে কথা কাটাকাটি হয়। এ নিয়ে দুপুরে দুর্বৃত্তরা মাথায় রক্তাক্ত জখম করে। মাথায় প্রচুর আঘাত করা হয়। বেলা দেড়টার দিকে তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। আশংকাজনক অবস্থায় তাকে সিলেট প্রেরণ করা হলে সেখানে সন্ধ্যায় তিনি মারা যান।


তিনি আরো বলেন, সাইফুল মাথার আঘাতের কারণেই মারা গেছেন এটি অনেকটাই নিশ্চিত।


মেডিকেল টেকনোলজিস্ট বিভাগের প্রধান ইমতিয়াজ আহমেদ তুহিন জানান, শুনেছি কারও একজনের সঙ্গে সকালে স্যাম্পল কালেকশন নিয়ে ঝগড়া হয়েছে। কিন্তু তিনি ঝগড়া করার মতো লোক নন। এর জের ধরেই যে এত বড় ঘটনা ঘটে যাবে তা বলা দুষ্কর।


তিনি বলেন, এর জের ধরে দুপুরে টাউন হল রোডের খাজা গার্ডেন সিটির সামনে দুর্বৃত্তরা তাকে মারাত্মকভাবে জখম করে। এতে তিনি মারা যান।


হবিগঞ্জ সদর মডলে থানার পরিদর্শক (তদন্ত) দৌস মোহাম্মদ জানান, পুলশি ঘটনাস্থল পরর্দিশন করেছে। বিষয়টি তদন্তের মাধ্যমে দোষীদের চিহ্নিত করে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে সদর আধুনিক হাসপাতালের মেডিকেল টেকনোলজিস্ট সাইফুল ইসলামকে কয়েকজন দুর্বৃত্ত কুপিয়ে গুরুতর আহত করে। তাৎক্ষণিক স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সদর আধুনিক হাসপাতালে নিয়ে যায়।



বিবার্তা/বাবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com