শিরোনাম
টেকনাফ থেকে আসছে ইয়াবা: দুই তরুণীসহ গ্রেফতার ৪
প্রকাশ : ২৬ ডিসেম্বর ২০২১, ১৯:৪৩
টেকনাফ থেকে আসছে ইয়াবা: দুই তরুণীসহ গ্রেফতার ৪
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দেশের সীমান্তবর্তী এলাকা টেকনাফ থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় ডিলার ও খুচরা বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো একটি চক্র। ওই চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ঢাকা মেট্রো কার্যালয় (উত্তর)। গ্রেফতারকৃদের মধ্যে দুইজন তরুণী রয়েছেন। তারা হলেন- জহুরা বেগম, মেহেরুন নেছা মিম, মো. জালাল মৃধা ও নাসির উদ্দিন। এসময় তাদের কাছ থেকে ৬০ লাখ টাকা মূল্যের ১৯ হাজার ৬০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।


মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ঢাকা মেট্রো (উত্তর) কার্যালয়ের সহকারী পরিচালক মো. মেহেদী হাসান বিবার্তাকে বলেন, গুলশান ও মোহাম্মদপুর সার্কেলের সমন্বয়ে গঠিত একটি টিম শনিবার (২৫ ডিসেম্বর) থেকে রবিবার (২৬ ডিসেম্বর) সকাল পর্যন্ত অভিযান চালিয়ে রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।


তিনি আরো জানান, গ্রেফতারকৃতদের গত সাত দিন ধরে মনিটরিং করা হচ্ছিলো। তবে তারা বিভিন্ন সময়ে অবস্থান পরিবর্তন করছিলো। সর্বশেষ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কাছে তথ্য আসে যে জোহরা ও মিম কক্সবাজার থেকে ঢাকাগামী নভোএয়ারের একটি বিমানযোগে ঢাকায় অবস্থান করবে। সেই তথ্যের ভিত্তিতে একটা টিম এয়ারপোর্ট এলাকায় অবস্থান করে এবং তাদের মনিটরিং করতে থাকে। এক পর্যায়ে ধানমন্ডি এলাকায় একটি বাসায় গিয়ে তারা পৌঁছালে আলামতসহ তাদের গ্রেফতার করা হয়।


মাদকদ্রব্য অধিদফতরের ওই কর্মকর্তা বলেন, গত এক সপ্তাহ আগে এই চক্রের আরেক সদস্যকে ১৬ হাজার ইয়াবাসহ গ্রেফতার করা হয়। এছাড়া এই চক্রের বাকি সদস্যও নজরদারিতে রয়েছেন। দ্রুত সময়ের মধ্যে তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।


বিবার্তা/খলিল/আশিক

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com