ছাত্রাবাসের কক্ষে ঝুলছিলো তরুণের লাশ
প্রকাশ : ২৯ নভেম্বর ২০২১, ১৫:১১
ছাত্রাবাসের কক্ষে ঝুলছিলো তরুণের লাশ
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে গলায় ফাঁস দিয়ে রিয়াজুল ইসলাম জনি (১৭) নামে এক কলেজ শিক্ষার্থী আত্মহত্যা করেছে। সোমবার (২৯ নভেম্বর) রাতে উপজেলার আদিনা ফজলুল হক সরকারি কলেজের ইদ্রিশ আহমদ ছাত্রাবাসে এ ঘটনা ঘটে। মৃত রিয়াজুল ইসলাম জনি দিনাজপুরের কাহরোল উপজেলার চকমোরম গ্রামের শরিফুল ইসলামের ছেলে।


আসাদুল্লাহ নামে ওই ছাত্রাবাসে থাকা এক শিক্ষার্থী জানান, রবিবার (২৮ নভেম্বর) রাত ৯টার দিকে আমাদের সঙ্গে দেখা হয়েছে জনির। এর পরেই সকালে শুনতে পায় দরজা বন্ধ। আর জানালা দিয়ে ঝুলন্ত মরদেহ দেখা যাচ্ছে। পরে স্থানীয়দের জানালে তারা পুলিশকে খবর দেয়। তবে কেন আত্মহত্যা করছে আমরা জানি না। কিন্তু জনি মোবাইলে অনেক কথা বলতো।


মৃত জনির চাচাতো বোন পারভিন জানান, আমাদের বাড়ি শিবগঞ্জ উপজেলায় হলেও জনির পরিবার কিছুদিন আগে দিনাজপুরে গিয়ে বাড়ি করে। এর পরে এই কলেজে অনলাইনের মাধ্যমে ভর্তি হয়। গত অক্টোবরে মাসে এই ছাত্রাবাসে ওঠেছিলো জনি। সামনে মাসেই এইচএসসি পরীক্ষা দিতো কিন্তু আর হলো না।


শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন নিশ্চিত করে জানান, আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে। ময়নাতদন্ত শেষে পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হবে।


বিবার্তা/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com