বাস চালককে পিটিয়ে হত্যা: গ্রেফতার ৩
প্রকাশ : ২৯ নভেম্বর ২০২১, ১১:৪০
বাস চালককে পিটিয়ে হত্যা: গ্রেফতার ৩
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামের নিউমার্কেট থেকে হাটহাজারী রুটের দ্রুতযান স্পেশাল সার্ভিসের চালক আবদুর রহিমকে পিটিয়ে হত্যার ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।রবিবার (২৮) নভেম্বর দিনগত রাত ২টার দিকে বায়েজিদ বোস্তামী থানার আমিন কলোনী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।


বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম বায়েজিদ বোস্তামী থানার ওসি কামরুজ্জামান।তিনি বলেন, সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে গাড়িটি শনাক্ত করি ও স্থানীয়দের সঙ্গে কথা বলে তাদের চিহ্নিত করা হয়। পরে বাস চালককে পিটিয়ে হত্যার ঘটনায় তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার তিনজন একই পরিবারের সদস্য। আজ বেলা ১২টায় সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।


এরআগে শনিবার রাতে নিহত বাস চালকের স্ত্রী বাদী হয়ে অজ্ঞাতপরিচয় আসামিদের নামে বায়েজিদ বোস্তামী থানায় মামলা করেছেন। নগরীর বায়েজিদ থানার আমিন জুট মিল এলাকায় শুক্রবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় সাইড না দেয়াকে কেন্দ্র করে প্রচণ্ড মারধরের শিকার হন হাটহাজারী রুটের দ্রুতযান স্পেশাল সার্ভিসের আব্দুর রহিম। পরে ওইদিন রাত ১১টার দিকে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় পরদিন সকালে হাটহাজারীতে চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়ক অবরোধ করে ক্ষুব্ধ শ্রমিকরা।


তখন চট্টগ্রাম পরিবহন মালিক গ্রুপের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহজাহান বলেছিলেন, শুক্রবার রাতে চট্টগ্রাম নগরীর আমিন জুট মিল এলাকায় ওই বাসচালককে পিটিয়ে হত্যা করেন মাইক্রোবাসের যাত্রীরা। সড়কে সাইড দেওয়া নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে তাকে পিটিয়ে হত্যা করা হয়।


শাহজাহান বলেন, শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে নগরের পাঁচলাইশ থানাধীন আমিন জুটমিল ১ নম্বর গেট এলাকায় মাইক্রোবাসকে সাইড না দেয়ায় দ্রুতযান স্পেশাল সার্ভিসের ওই চালককে বেধড়ক মারধর করে যাত্রীরা। চালককে বাসের যাত্রীরা উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করান। পরে চিকিৎসাধীন অবস্থায় আব্দুর রহিমের মৃত্যু হয়।


বিবার্তা/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], inf[email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com