শিরোনাম
চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো যুবকের
প্রকাশ : ২৪ অক্টোবর ২০২১, ১২:২৪
চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো যুবকের
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে সিএনজি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে হৃদয় (২১) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় অনিক (১৯) নামে একজন আহত হয়েছেন। রবিবার (২৪ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার রহনপুর নিমতলা এলাকায় এ ঘটনা ঘটে।


নিহত যুবক উপজেলার কাশিপুর গ্ৰামের নাসিম রেজার ছেলে। আহত যুবক একই এলাকার ফকিরপাড়া গ্ৰামের আজিজুর রহমানের ছেলে। নিহতের আত্মীয় বেলাল উদ্দিন জানান, রবিবার সকাল সাড়ে ৯টার দিকে অনিককে সঙ্গে নিয়ে হৃদয় মোটরসাইকেলযোগে গোমস্তাপুর থেকে রহনপুরে যাচ্ছিলেন। তারা নিমতলায় পৌঁছালে সামনের দিক থেকে আসা একটি সিএনজির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলচালক হৃদয় (২১) ঘটনাস্থলেই মারা যান ও আরোহী অনিক গুরুতর আহত হন। পরে অনিককে উদ্ধার করে গোমস্তাপুর মহানন্দা ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।


গোমস্তাপুর থানার এসআই জালাল উদ্দিন বলেন, দুর্ঘটনার খবর শুনে ঘটনাস্থলে গিয়েছিলাম। নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশের সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তিনি আরো বলেন, এ ঘটনায় সিএনজিচালক পলাতক রয়েছেন। আর সিএনজিটিকে জব্দ করে থানায় আনা হয়েছে।


বিবার্তা/এমবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com