ফেসবুক লাইভে স্ত্রী খুনের মামলায় স্বামীর মৃত্যুদণ্ড
প্রকাশ : ২১ অক্টোবর ২০২১, ১৪:১৩
ফেসবুক লাইভে স্ত্রী খুনের মামলায় স্বামীর মৃত্যুদণ্ড
ফেনী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফেনী শহরের বারাহিপুর এলাকায় ফেসবুক লাইভে এসে স্ত্রীকে কুপিয়ে হত্যার দায়ে স্বামী ওবায়দুল হক টুটুলকে মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত। সেই সঙ্গে আসামী টুটুলকে ৫০ হাজার টাকা জরিমানাও করা হয়েছে। ফেনী জেলা ও দায়রা জজ ড. বেগম জেবুন্নেসা আজ বৃহস্পতিবার বেলা ১১টায় এ রায় ঘোষণা করেন।


রাষ্ট্রপক্ষের আইনজীবী ফেনী জজ কোর্টের পিপি হাফেজ আহমদ এই তথ্য নিশ্চিত করে বলেন, দাম্পত্য কলহের জেরে তাকে কুপিয়ে হত্যা করেন স্বামী টুটুল। খুনের অপরাধ প্রমাণিত হওয়ায় আদালত তাকে মৃত্যুদন্ডাদেশ দিয়েছেন।রায় ঘোষণার পর নিহত তাহমিনার বাবা সাহাব উদ্দিন বলেন, ‘ন্যায়বিচার পেয়েছি। সরকারের প্রতি আমি কৃতজ্ঞ।


আসামিপক্ষের আইনজীবী আবদুস সাত্তার জানান, সুবিচার হয়নি। আমরা যথাযথ রায় পাই নি। অচিরেই উচ্চ আদালতে আপিল করা হবে।


আদালত সূত্র জানায়, ২০২০ সালের ১৫ এপ্রিল ফেসবুক লাইভে এসে স্ত্রী তাহমিনাকে কুপিয়ে হত্যা করেন টুটুল। এ ঘটনায় তাহমহনার পিতা সাহাব উদ্দিন বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলা করেন। সেদিনই আসামি টুটুলকে গ্রেফতার করা হয়।


গত বছরের ১১ ডিসেম্বর টুটুলকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দেয়া হয়। চলতি বছরের ১৩ জানুয়ারি শুরু হয় মামলার সাক্ষ্যগ্রহণ। মঙ্গলবার (১৯ অক্টোবর) তাহমিনা হত্যা মামলায় রাষ্ট্রপক্ষে টুটুলের বিরুদ্ধে যুক্তিতর্ক উপস্থাপন করেন পাবলিক প্রসিকিউটর হাফেজ আহম্মদ ও বাদীপক্ষের আইনজীবী শাহজাহান সাজু। ১৩ জনের সাক্ষ্য নেয়া শেষে আজ বৃহস্পতিবার (২১ অক্টোবর) এই রায় দেয় আদালত।


মামলার বাদীপক্ষের আইনজীবী শাহজাহান সাজু বলেন, অল্প সময়ে মামলাটির বিচারকাজ শেষ হয়েছে। এ রায়ের মধ্য দিয়ে দৃষ্টান্ত স্থাপন হয়েছে। আমরা সুবিচার পেয়েছি। মাত্র ৬০ কার্যদিবস এই হত্যার বিচার হয়।


পারিবারিক সূত্র জানায়, প্রায় পাঁচ বছর আগে ফেনী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড বারাহিপুর এলাকার টুটুল এবং কুমিল্লার চৌদ্দগ্রামের তাহমিনার বিয়ে হয়। তাদের তাফান্নুন আরোয়া নামে দেড় বছর বয়সী একটি মেয়ে রয়েছে।


ঘটনার দিন ফেসবুকে লাইভে এসে টুটুল জানান, তার স্ত্রী পরিবারকে ‘ব্ল্যাকমেল’ করতেন। পারিবারিক অশান্তির কারণে তিনি স্ত্রীকে হত্যা করছেন।শিশুকন্যাকে দেখভালের জন্য তিনি সবার কাছে অনুরোধ করেন এবং হত্যার ঘটনার জন্য মাফও চান।


বিবার্তা/সাব্বির/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com