প্রতিবন্ধী জামাইকে পেটালেন শ্বশুর
প্রকাশ : ১৮ অক্টোবর ২০২১, ১৫:০৬
প্রতিবন্ধী জামাইকে পেটালেন শ্বশুর
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় শ্বশুর বাড়ি থেকে স্ত্রীকে আনতে গিয়ে শ্বশুরের হাতে মারধরের স্বীকার হয়েছেন রেজাউল করিম (২৪) নামে এক বাক প্রতিবন্ধী যুবক। এ ঘটনায় শনিবার (১৬ অক্টোবর) ভুক্তভোগীর বাবা হালিবর রহমান বাদী হয়ে ২ জনের নাম উল্লেখ করে থানায় একটি লিখিত অভিযোগ দেন।


এর আগে ১৫ অক্টোবর দুপুরে উপজেলার পূর্ব বিছনদই এলাকায় এ ঘটনাটি ঘটে। অভিযুক্তরা হলেন, উপজেলার পূর্ব বিছনদই এলাকার কালুর ছেলে ও ওই যুবকের শশুর বাবলু(৫০) এবং বাবলুর মেয়ে কেমি বেগম(২১)।


ভুক্তভোগী রেজাউল করিম উপজেলার টংভাঙ্গা এলাকার হালিবর রহমানের ছেলে। জানা গেছে, রেজাউল করিম ও স্ত্রী কেমি বেগমের মাঝে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। সেই ঝগড়ার জেড়ে গত ৮ অক্টোবর কেমি বেগম রাগ করে বাবার বাড়িতে চলে যায়। পরে রেজাউল তার স্ত্রীকে আনতে শশুর বাড়িতে যায়। এ সময় তার শশুর বাবলু রেজাউলের উপর চড়াও হয়ে অতর্কিত ভাবে মারধর শুরু করে। এ সময় স্থানীয়রা রেজাউলের চিৎকার শুনে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে নিয়ে গিয়ে ভর্তি করান।


উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে গিয়ে দেখা যায়, মারধরের শ্বীকার আহত ওই যুবক হাসপাতালের বেডে শুয়ে ব্যাথার যন্ত্রনায় কাতরাচ্ছে। এ সময় তার বাবা হালিবর রহমানের সাথে কথা হলে তিনি বলেন, পারিবারিক বিষয় নিয়ে আমার ছেলে ও ছেলের স্ত্রীর মাঝে ঝগড়া হয়। সেই রাগে আমার ছেলের বউ বাপের বাড়ি চলে যায়। পরে আমার ছেলে তাকে আনতে গেলে তার শ্বশুর অতর্কিত ভাবে মারধর করে। এর সঠিক বিচার চাই।


এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত বাবলু বলেন, আমি কোনো মারধর করিনি। ওরা অভিযোগ করেছে তা মিথ্যা। উল্টো ওই ছেলে আমার মেয়েকে মেরেছে। হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সের জরুরী বিভাগের দ্বায়িত্বরত চিকিৎসক ডা. শহিদুল ইসলাম বলেন, রেজাউল করিমকে চিকিৎসা সেবা দেয়া হয়েছে। সে এখন অনেকটা সুস্থ।


হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম বলেন, এ নিয়ে তদন্ত চলছে তদন্ত শেষে ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/তমাল/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com