শিরোনাম
দৌলতদিয়া-পাটুরিয়ার তলদেশে টানেল নির্মাণ করা হবে: ফারুক খান এমপি
প্রকাশ : ১৬ অক্টোবর ২০২১, ১৫:১৯
দৌলতদিয়া-পাটুরিয়ার তলদেশে টানেল নির্মাণ করা হবে: ফারুক খান এমপি
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, গোপালগঞ্জ-১ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কর্নেল (অব.) ফারুক খান ফরিদপুরের বোয়ালমারী পৌরসভায় মতবিনিময়কালে স্থানীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা তৃণমূলের নেতাকর্মীরাই আওয়ামী লীগের শক্তি। ১/১১ এর সময় কেন্দ্রীয় নেতাকর্মীরা বেঈমানি করলেও তৃণমূলের নেতাকর্মীরা ঠিক ছিলো বলেই বাংলাদেশে গনতন্ত্র আছে।


স্থানীয় নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, অনেক সময় তৃণমূল থেকে একজনের নাম কেন্দ্রে গেলে তাকেই চূড়ান্ত প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়। আবার একাধিক নাম গেলে আমরা বিভিন্ন গোয়েন্দা সংস্থার রিপোর্ট পর্যালোচনা করে প্রার্থীতা চূড়ান্ত করি। অনেক সময় আবার যে কয়েকজন মনোনয়ন প্রত্যাশী সবার নামই কেন্দ্রে পাঠানো হয়- এটা ঠিক নয়।


গনতান্ত্রিক উপায়ে সংক্ষিপ্ত নামের তালিকা কেন্দ্রে পাঠানো উচিত। বর্তমান সরকারের আমলে সড়ক, বিদ্যুৎ এবং অবকাঠামোগত উন্নয়ন প্রসঙ্গ তুলে ধরে তিনি বলেন, শতভাগ বিদ্যুতায়নসহ এই অঞ্চলের রাস্তা ঘাটের যে উন্নয়ন হয়েছে, তাতে ঢাকা থেকে এই অঞ্চলের মানুষ বেশি সুযোগসহ স্বাচ্ছন্দ্যে বসবাস করছে। দৌলতদিয়া-পাটুরিয়ায় টানেল নির্মাণ করা হবে এবং টানেলের দুই পাশে আধুনিক শহর গড়ে তোলা হবে। এতে এই অঞ্চলের মানুষের যাতায়াতের ক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তন সাধিত হবে।


বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কর্নেল (অব.) ফারুক খান দলীয় এক কর্মসূচীতে রাজবাড়ী যাওয়ার পথে শনিবার (১৬ অক্টোবর) সকাল সাড়ে ৯টায় ফরিদপুরের বোয়ালমারী পৌরসভায় যাত্রা বিরতিকালে সংক্ষিপ্ত মতবিনিময় সভায় এসব কথা বলেন।


বোয়ালমারী পৌরসভায় পৌরসভার আয়োজনে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, শেখ রাসেল স্মৃতি সংসদসহ স্থানীয় গণমাধ্যমকর্মীদের সাথে তিনি এই মতবিনিময় করেন।


এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বোয়ালমারী পৌরসভার মেয়র সেলিম রেজা লিপন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান মীরদাহ পিকুল, আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোশাররফ হোসেন চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কামরুল সিকদার, প্যানেল মেয়র মো. মমিন খান, কাউন্সিলর রাজিবুর রহমান বিপ্লব, আব্দুস সামাদ খান, উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মর্তুজা আলী তমাল, সাধারণ সম্পাদক প্রান্ত সিদ্দিক প্রমুখ।


বিবার্তা/মিলু/জেএইচ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com