শিরোনাম
খুলনায় শেখ হাসিনা’র জন্মদিন পালন
প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২১, ২১:২৮
খুলনায় শেখ হাসিনা’র জন্মদিন পালন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জ্যেষ্ঠ কন্যা সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনা’র ৭৫তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ খুলনা জেলা শাখার পক্ষ হতে মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।


দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, শ্রদ্ধা নিবেদনের পর আলোচনা সভা, আলোচনা সভা শেষে কেক কাটা এবং দোয়া মাহফিল কর্মসূচি পালন করা হয়।


জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশীদ আলোচনা সভার সভাপতিত্ব করেন এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী অনুষ্ঠান পরিচালনা করেন।


কর্মসূচিতে অংশ গ্রহণ করেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতিবৃন্দ এ এফ এম মাকসুদুর রহমান, আব্দুস সালাম মুর্শিদি এমপি, অধ্যক্ষ দেলোয়ারা বেগম, বি এম এ ছালাম, মোঃ রফিকুর রহমান রিপন, যুগ্ম সাধারণ সম্পাদকবৃন্দ মোঃ সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, মোঃ কামরুজ্জামান জামাল, এ্যাড. ফরিদ আহমেদ, সাংগঠনিক সম্পাদক এস এম খালেদীন রশীদী সুকর্ণ, দফতর সম্পাদক এম এ রিয়াজ কচি, মহিলা বিষয়ক সম্পাদক হালিমা ইসলাম, শ্রম সম্পাদক মোজাফফর মোল্যা, সাংস্কৃতিক সম্পাদক মোকলেসুর রহমান বাবলু, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক খায়রুল আলম, সদস্যবৃন্দ যথাক্রমে শেখ শহিদুল ইসলাম, অসিত বরণ বিশ্বাস, অধ্যক্ষ ফ ম ছালাম, বুলু রায় গাঙ্গুলী, জাহাঙ্গীর হোসেন মুকুল, ফারহানা হালিম, মোসাম্মৎ সামসুন্নাহার, শিউলি সরোয়ার, শাহিনা আক্তার লিপি, ফারজানা নিশি, মোঃ আজগর বিশ্বাস তারা, মোঃ জামিল খান, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মানিকুজ্জামান অশোক, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক যথাক্রমে জাহানারা শহিদ ও হোসনেআরা চম্পা, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক দ্বয় যথাক্রমে মোতালেব হোসেন ও খান সাইফুল ইসলাম, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরদার জাকির হোসেন, জেলা তাঁতি লীগের যুগ্ম আহবায়ক ও সদস্য সচিব যথাক্রমে রাসেল হোসেন বাবু ও আজাদুর রহমান হিরক, জেলা ছাত্রলীগের সিঃ সহ সভাপতি ও যুগ্ম সাধারণ সম্পাদক যথাক্রমে মারুফ হোসাইন ও তানভির রহমান আকাশসহ সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ।


বিবার্তা/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com