শিরোনাম
কেরোয়া যুবলীগের বৃক্ষরোপন কর্মসূচী পালন
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৪:৩৯
কেরোয়া যুবলীগের বৃক্ষরোপন কর্মসূচী পালন
রায়পুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দেশব্যাপী কেন্দ্রীয় যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে গাছের চারা রোপন ও বিতরণ করেছে লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার ৬নং কেরোয়া ইউনিয়ন যুবলীগ।


সোমবার (২৭ সেপ্টেম্বর) লুধুয়া এম এম উচ্চ বিদ্যালয়সহ কেরোয়া ইউনিয়নের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের মাঠে ফলদ, বনজ ও ওষুধি গাছের চারা রোপন করেন যুবলীগ নেতা ফরহাদ হোসেন ও রাকিব ভুঁইয়া। এসময় বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীদের হাতে চারা তুলে দেন তারা। এসময় উপস্থিত ছিলেন যুবনেতা ফয়েজ আহমদসহ আরো অনেকে।


যুবলীগ নেতা ফরহাদ হোসেন বলেন, বৃক্ষ শুধু আমাদের পুষ্টির জোগানই দেয় না, অর্থনৈতিক সমৃদ্ধিও আনয়ণ করে।' সে লক্ষ্যে কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে, মামুন বিন জাকারিয়ার আহবানে সাড়া দিয়ে আমরা বৃক্ষরোপন কর্মসূচি পালন করছি।


রাকিব ভুঁইয়া বলেন, পরিবেশের ভারসাম্য রক্ষার্থে ও জীবন জীবিকার জন্য বৃক্ষরোপণ অত্যন্ত জরুরি। সুস্থ জীবনের জন্য নির্মল বায়ু ও অক্সিজেন দান করে গাছ। তাই পরিবেশের ভারসম্য রক্ষায় আজকে আমরা বৃক্ষরোপন করছি।


কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন, সাবেক বাসন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, মহানগর যুবলীগ নেতা রাশেদুল ইসলাম, ছাত্রলীগের সাবেক সদস্য মশিউর রহমান সায়মন, গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নাজমুল আহসান জুয়েল ও যুবলীগ নেতা রাকিব মোল্লাসহ নগরীর ৫৭টি ওয়ার্ড থেকে আগত যুবলীগের নেতারা।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com