সাভারে মুখে বিষ ঢেলে স্বামীকে হত্যার অভিযোগ
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৬
সাভারে মুখে বিষ ঢেলে স্বামীকে হত্যার অভিযোগ
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারে মুখে বিষ ঢেলে এক টাইলস মিস্ত্রিকে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রী ও পাঁচ যুবকের বিরুদ্ধে। রবিবার (২৬ সেপ্টেম্বর) রাতে ঢাকা মেডিকেল কলেজ এন্ড হসপিটালে তার মৃত্যু হয় । নিহত টাইলস মিস্ত্রির নাম ওয়ালিদ মিয়া (৩৫)। তার বাড়ি ঢাকার নবাবগঞ্জে।


পুলিশ বলছে, সাভারের বিরুলিয়া ইউনিয়নের গোলাপ গ্রামে স্ত্রী নিশুকে নিয়ে একটি বাড়িতে ভাড়া থেকে টাইলস মিস্ত্রির কাজ করতেন ওয়ালিদ মিয়া। ১৮ সেপ্টেম্বর ওয়ালিদ মিয়াকে কৌশলে একটি গোলাপ বাগানে নিয়ে স্ত্রী নিশু ও অন্য পাঁচ যুবক মিলে তাকে মারধর করে তার মুখে বিষ ঢেলে দেয়।


এতে তিনি অজ্ঞান হয়ে গেলে কৌশলে তাকে নবাবগঞ্জের একটি বাড়িতে নেন তারা। পরে তার অবস্থার অবনতি হলে ২২ সেপ্টেম্বর তাকে চিকিৎসার জন্য নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে তারা। ওয়ালিদের ভাই ওয়াসিম খবর পেয়ে নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে যান।


সেখানে তার অবস্থার অবনতি হলে রবিবার রাতে তাকে ঢাকা মেডিকেল কলেজ এন্ড হসপিটালে নিলে তিনি মারা যান। খবর পেয়ে শাহাবাগ থানা পুলিশ লাশের সুরতহাল করেছে। এ ঘটনায় রাতেই স্ত্রী নিশু ও পাঁচ যুবককে আসামী করে সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন নিহতের ভাই ওয়াসিম।


মামলা দায়েরের পরেই হত্যাকারীদের আটক করতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে সাভার মডেল থানা পুলিশ।


এবিষয়ে সাভার মডেল থানার বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্য এসআই আব্দুল কুদ্দুস বলেন, ওই ঢাইলস মিস্ত্রিকে কী কারণে মুখে বিষ ঢেলে হত্যা করা হয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে এবং আসামীদের আটকের চেষ্টা চলছে।


বিবার্তা/শরিফুল/জুয়েল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com