এক মাস সংসারের পর ‘অপহৃত’ কিশোরী উদ্ধার
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০২১, ১১:২২
এক মাস সংসারের পর ‘অপহৃত’ কিশোরী উদ্ধার
সংগৃহীত
ময়মনসিংহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

অবশেষে এক মাস সংসার করার পর অপহৃত ১৫ বছরের এক কিশোরীকে উদ্ধার করেছে ময়মনসিংহ পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে জেলার সদর উপজেলার চর নিলক্ষীয়া ইউনিয়নের দীঘলপাড়া এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।


পরে বিকেলে ময়মনসিংহ নারী ও শিশু নির্যাতন আদালতের বিচারক মো. রফিকুল ইসলামের কাছে ওই কিশোরী জানায়, সে স্বেচ্ছায় মোজাম্মেল হক নামে এক যুবকের হাত ধরে পালিয়ে গিয়েছিলো। পরে তাদের বিয়ে হয়। তারা এক মাস সংসারও করেছে। পুলিশ পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. দেলোয়ার হোসাইন এ তথ্য নিশ্চিত করেছেন।


মামলার বরাত দিয়ে তিনি বলেন, মোজাম্মেল হক ওই কিশোরীকে প্রায়ই উত্ত্যক্ত করাসহ প্রেমের প্রস্তাব দিতেন। কিশোরী বিষয়টি তার মাকে জানালে তার মা মোজাম্মেলের মা জোসনা আরাকে জানান এবং ছেলেকে শাসন করতে বলেন। জোসনা আরা তার ছেলে মোজাম্মেলকে শাসন না করে উল্টো কিশোরীর মাকে গালিগালাজ করে তাদের বাড়ি থেকে তাড়িয়ে দেন। মায়ের কাছে বিচার দেয়ায় ক্ষিপ্ত হয়ে মোজাম্মেল হক কিশোরীকে অপহরণের সুযোগ খুঁজতে থাকেন।


গত ২২ আগস্ট ভোর রাতে ওই কিশোরী প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হয়। এ সময় আগে থেকে ওত পেতে থাকা মোজাম্মেল হক তার সহযোগীদের নিয়ে তাকে অপহরণ করে সিএনজিতে করে অজ্ঞাত স্থানে নিয়ে যান।


এ ঘটনায় মামলা দায়েরের পর অভিযান চালিয়ে ভিক্টিমকে উদ্ধার করে আদালতে সোপর্দ করে পিবিআই। তবে কিশোরী আদালতকে জানিয়েছে, সে স্বেচ্ছায় মোজাম্মেল হকের সঙ্গে পালিয়ে গিয়ে বিয়ে করেছেন। অভিযুক্ত মোজাম্মেল হক সদর উপজেলার চর নিলক্ষিয়া ইউনিয়নের মৃত রাজ্জাক আলীর ছেলে।


বিবার্তা/ওবাইদুল্লাহ/বিদ্যুৎ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com