শিরোনাম
নোয়াখালীতে ৩ যুবকের গুলি করার ভিডিও ভাইরাল
প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৩২
নোয়াখালীতে ৩ যুবকের গুলি করার ভিডিও ভাইরাল
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর মাইজদী উপজেলায় আওয়ামী লীগের দুই পক্ষের ধাওয়া-পাল্টাধাওয়ার সময় অস্ত্র হাতে ৩ যুবকের একটি ভিডিও ভাইরাল হয়েছে। সোমবার (৬ সেপ্টেম্বর) রাতে ফেসবুকে ওই ভিডিওটি ভাইরাল হয়। এর আগে রবিবার (৫ সেপ্টেম্বর) বিকেলে আওয়ামী লীগের দুই পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়ার মধ্যে ৩ যুবকের অস্ত্র হাতে ৩৮ সেকেন্ডের একটি ভিডিও দেখা যায়।


ভাইরাল ভিডিওতে দেখা যায়, অস্ত্রধারী এক যুবক প্রতিপক্ষের দিকে গুলি করছেন এবং বাকি ২ জন প্রতিপক্ষদের ধাওয়ার মুখে অস্ত্র হাতে অন্য সহযোগিদের সঙ্গে দৌড়ে পালিয়ে যাচ্ছেন। সোমবার (৬ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অস্ত্রধারীদের ভিডিওটি ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে।


সুধারাম মডেল থানার ওসি মোহাম্মদ সাহেদ উদ্দিন বলেন, অস্ত্রধারীদের একটি ভিডিও তিনি দেখেছেন। পুলিশ অস্ত্রধারীদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।


জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, বিষয়টি তিনি দেখছেন। খোঁজ-খবর নিয়ে অস্ত্রধারীদের আইনের আওতায় আনার জোর চেষ্টা চলছে। দুর্বৃত্তদের পরিচয় শনাক্তে সবার সহযোগিতাও কামনা করেন তিনি।


উল্লেখ্য, রবিবার (৫ সেপ্টেম্বর) বিকেলের দিকে নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মোহাম্মদ একরামুল করিম চৌধুরী ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিহাব উদ্দিন শাহীনের অনুসারীদের মধ্যে শহরের জামে মসজিদ মোড় এলাকায় পাল্টাপাল্টি হামলা ও ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। এ সময় একরামুল করিমের অনুসারীরা জামে মসজিদ মোড়ের উত্তর দিকে অবস্থান নেয়। একই সময়ে শাহীনের অনুসারীরা জামে মসজিদের দক্ষিণ দিকে জিলা স্কুলের সামনের সড়কে অবস্থান নেয়।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com