গাইবান্ধায় যুবলীগ নেতা হত্যার ঘটনায় ছয় ফলের দোকানে আগুন
প্রকাশ : ০৫ আগস্ট ২০২১, ২২:৪০
গাইবান্ধায় যুবলীগ নেতা হত্যার ঘটনায় ছয় ফলের দোকানে আগুন
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধায় ফল ব্যবসায়ী ও তার সহযোগীদের হামলায় মঞ্জুরুল হাসান লিখন নামে এক জেলা যুবলীগ নেতা নিহতের ঘটনায় ছয়টি ফলের দোকান পুড়িয়ে দিয়েছে বিক্ষুব্ধ জনতা। বৃহস্পতিবার (০৫ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জেলা শহরের হকার্স মার্কেট সংলগ্ন ছয়টি ফলের দোকান আগুন দেওয়া হয়। আগুনে ব্যবসায়ীদের দোকান, ক্যাশ বাক্সসহ ফলমূল পুড়ে গেছে।


এর আগে বুধবার (০৪ আগস্ট) সন্ধ্যার দিকে জেলা বিএনপি অফিসের সামনে লিখনের ওপর হামলা করা হয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়।


নিহত লিখন গাইবান্ধা জেলা যুবলীগ নেতা এবং সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। তার বাড়ি শহরের পশ্চিমপাড়ায়।


এদিকে এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য জেলা শহরের ডেভিড কোম্পানিপাড়ার রকসি মিয়া (২১), আকাশ মিয়া (১৯), রিফাত মিয়া (১৮) ও সাফি মিয়া (২০) নামে চারজনকে আটক করেছে পুলিশ।


স্থানীয়দের বরাত দিয়ে সদর থানার ওসি মাসুদুর রহমান জানান, বুধবার দুপুরের দিকে লিখন হকার্স মার্কেটের পাশের রাস্তায় শরিফ নামে দোকানদারের কাছে আম কিনতে যান। আম কেনার সময় শরীফের সঙ্গে বাগবিতণ্ডা হয় লিখনের। পরে লিখন বাড়িতে আম রেখে এসে শরীফের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েন। স্থানীয়রা উভয়ের মধ্যে সমঝোতা করে দেন। এরপর সন্ধ্যার দিকে লিখন জেলা বিএনপি অফিসের সামনে গেলে শরীফসহ আরো কয়েকজন মিলে লিখনকে মারপিট করে। এতে গুরুতর অসুস্থ হয় লিখন। পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।


তিনি আরো জানান, লিখনের মরদেহ ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার বিকেলে পৌর গোরস্থানে দাফন করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


বিবার্তা/ইমরান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com