গৌরীপুরের নিখোঁজের চারদিন পর বস্তাবন্দি মজিদের লাশ
প্রকাশ : ০৫ আগস্ট ২০২১, ১৮:১০
গৌরীপুরের নিখোঁজের চারদিন পর বস্তাবন্দি মজিদের লাশ
হুমায়ুন কবির, গৌরীপুর (ময়মনসিংহ)
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের গৌরীপুরের নিখোঁজের চারদিন পর আঃ মজিদ (৫০) এর লাশ বস্তাবন্দি অবস্থায় পাওয়া যায় নেত্রকোনা জেলার খালিয়াজুড়ি থানার লিপসা হাওরে। বৃহস্পতিবার (৫ আগস্ট) বৃহস্পতিবার সকালে এ লাশ উদ্ধার করে লিপসা ফাঁড়ির পুলিশ।


সোমবার খালিয়াজুড়ি থানার আড়ারকান্দি গ্রাম থেকে ধান কিনতে যায় আব্দুল মজিদ মদন উপজেলার উচিতপুর এলাকায় হ্যান্ডট্রলি রেখে খালিয়াজুড়ি থানার আড়ারকান্দি গ্রামে ট্রলারে করে যান তিনি।


ট্রলার থেকে নামার পর রাত ৮টায় তার মুঠোফোনে পরিবারের সাথে সর্বশেষ কথা হয়। এরপর থেকেই তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। কোন সন্ধান না পেয়ে বুধবার খালিয়াজুড়ি থানায় জিডি করার পর লিপসা পুলিশ ফাঁড়ি তদন্ত শুরু করে। অবশেষে লিপসা হাওড় থেকে বস্তাবন্দি অবস্থায় তার লাশ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে।


গৌরীপুরের ধান ব্যবসায়ী এমদাদুল হক আঃ মজিদের লাশ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরো জানান, ধান কেনার জন্য তার সাথে ৩ লক্ষ ৬০ হাজার টাকা ছিলো।


এবিষয়ে লিপসা পুলিশ ফাঁড়ির তদন্তকারী কর্মকর্তা এসআই হানিফ উদ্দিন জানান, নিখোঁজের পর থেকেই পুলিশ তৎপর ছিলো। বৃহস্পতিবার সকালে লিপসা হাওড়ে বস্তাবন্দি অবস্থায় তার লাশ পাওয়া যায়। ময়নাতদন্তের পর তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


গৌরীপুর থানার ওসি খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, আঃ মজিদের নিখোঁজের বিষয়টি তার ব্যবসায়ী বন্ধু মৌখিকভাবে জানিয়েছিলেন। লাশ উদ্ধারের বিষয়ে অবগত নই।


বিবার্তা/ইমরান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com