কুষ্টিয়ায় মাইক্রোবাস-সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৩
প্রকাশ : ০৫ আগস্ট ২০২১, ১৭:০৭
কুষ্টিয়ায় মাইক্রোবাস-সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৩
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার মিরপুরে মাইক্রোবাস ও সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে শিশির (২০) ও মেহেরনিগার (৩০) নামে দুইজন সিএনজি যাত্রী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৫ আগস্ট) দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার আটমাইল নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন-মিরপুর উপজেলার বাগোয়ান এলাকার মোস্তফার ছেলে শিশির ও ভেড়ামারা উপজেলার চাঁদগ্রাম এলাকার সুবলের মেয়ে মেহেরনিগার।


স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, ভেড়ামারা থেকে সিএনজি যাত্রী নিয়ে কুষ্টিয়া যাওয়ার পথে মিরপুরের আটমাইল নামক স্থানে বিপরীত দিক থেকে আসা মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলে চিকিৎসা নিতে আসা গৃহবুধূ মেহেরনিগার মারা যান এবং স্থানীয়দের সহায়তায় চারজনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়ার পথে শিশির মারা যান। কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করে লাশ মর্গে পাঠান। বাকি আহত তিনজন কুষ্টিয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।


এ বিষয়ে কুষ্টিয়া হাইওয়ে পুলিশ দুইজন মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, স্থানীয়রা সংবাদ দিলে ঘটনাস্থলে পৌঁছে সিএনজি ও মাইক্রোবাস জব্দ করা হয়েছে।


মিরপুর থানার ওসি গোলাম মোস্তফা সড়ক দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, এক নারীসহ নিহত দু’জন ও আহত তিনজন কুষ্টিয়া হাসপাতালে আছে।


বিবার্তা/শরিফুল/ইমরান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com