মানুষের মাঝে শেখ কামাল বেঁচে থাকবেন অনন্তকাল: তথ্য প্রতিমন্ত্রী
প্রকাশ : ০৫ আগস্ট ২০২১, ১৬:৫৫
মানুষের মাঝে শেখ কামাল বেঁচে থাকবেন অনন্তকাল: তথ্য প্রতিমন্ত্রী
সরিষাবাড়ি (জামালপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান বলেছেন, শেখ কামাল ছিলেন নিখাদ দেশপ্রেমিক। তিনি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে নিয়োজিত করেছিলেন নিজের জীবন। বেঁচে থাকলে সমাজ ও দেশকে অনেক কিছুই দিতে পারতেন। কিন্তু ’৭৫-এর ১৫ আগস্ট কালো রাতে ঘাতকের নির্মম বুলেট তাঁর সব প্রয়াস স্তদ্ধ করে দেয়।


তিনি বলেন, এ দেশের ক্রীড়াঙ্গণেও শেখ কামাল আধুনিকতার সূচনা করে গেছেন। এ দেশের মানুষের হৃদয়ে শেখ কামাল বেঁচে থাকবেন অনন্তকাল।
বৃহস্পতিবার (৫ আগস্ট) সকালে সরিষাবাড়ী উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শহীদ শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী পালন কর্মসূচিতে পুষ্পস্তবক অর্পণ শেষে আলোচনা সভায় প্রতিমন্ত্রী এ কথা বলেন।


এরপর উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা, পৌর ভবনে শহীদ শেখ কামালের জন্মদিন উপলক্ষে দরিদ্র ও অসচ্ছল মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, গরীব, অসহায়, হতদরিদ্র মানুষের মাঝে উপজেলা প্রশাসন কর্তৃক টিন ও নগদ অর্থ প্রদান এবং চাষীদের মধ্যে বীজ বিতরণ করেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী।


এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশিদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহমেদ সহ উপজেলা আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/শাহিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com