চাঁদপুরে হাসপাতাল থেকে করোনা রোগীর লাফিয়ে আত্মহত্যার চেষ্টা
প্রকাশ : ৩১ জুলাই ২০২১, ২১:৩৬
চাঁদপুরে হাসপাতাল থেকে করোনা রোগীর লাফিয়ে আত্মহত্যার  চেষ্টা
চাদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চাঁদপুরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বিউটি বেগম (৩৫) নামে এক নারী চাঁদপুর জেনারেল হাসপাতালের দ্বিতীয় তলা থেকে লাফিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। শ্বাসকষ্টের যন্ত্রণা সইতে না পেয়ে নিজে আত্মহত্যার জন্য লাফ দেন।


শনিবার (৩১ জুলাই) বিকেলে হাসপাতালের করোনা ইউনিটের করিডোরে এ ঘটনা ঘটে। এতে নারীর ডান পায়ের কয়েক স্থানে ভেঙে গেছে এবং মেরুদণ্ডে আঘাত পেয়ে গুরুতর আহত হয়েছেন।


প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার (৩১ জুলাই) বিকেলে হঠাৎ করে হাসপাতালের করিডোরের দ্বিতীয় তলা থেকে এক নারী নিচে লাফিয়ে পড়ে গুরুতর আহত হন। পরে প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে যায়।


হাসপাতাল সূত্রে জানা যায়, আহত বিউটি বেগম করোনা পজিটিভ হয়ে হাসপাতালে দ্বিতীয় তলায় আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।


আহতের শাশুড়ি বলেন, আমাদের বাড়ি চাঁদপুরের হাইমচর উপজেলার আলগী গ্রামে। বিউটি আমার ছেলে খোকনের স্ত্রী। ১১ দিন আগে করোনা পজিটিভ হলে তিনি পুত্রবধূকে নিয়ে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন।


তিনি জানান, ১১ দিন ধরে তিনি তার ছেলের বউকে নিয়ে ওই ওয়ার্ডে ভর্তি রয়েছেন। পারিবারিকভাবে তাদের কোনো ঝামেলা নেই বলেও তিনি জানান। ঘটনার সময় তার ছেলের বউকে বিছানায় রেখে বাথরুম থেকে ফিরে এসে এ ঘটনা শুনতে পান।


এ বিষয়ে চাঁদপুর জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার রায়হান মো. ওমর ফারুক রূপক বলেন, ঘটনা সম্পর্কে আমিও প্রথমে কিছুই বুঝতে পারিনি। রোগী দেখার ফাঁকে জানতে পারি এক নারী রোগী দ্বিতীয় তলা থেকে লাফ দিয়েছেন। তবে তিনি করোনা পজিটিভ রোগী।


আমি যতটুকু জানি তিনি করোনায় আক্রান্ত হলেও তার শারীরিক অবস্থা অনেকটা ভালো। তবে করোনার তো বিভিন্ন ইফেক্ট থাকতে পারে। হয়তোবা সেটা থেকে মানসিকতার কারণে এমনটা করতে পারে। আমি তাকে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে হাসপাতালে ভর্তি করে দিয়েছি। আগামীকাল হয়তো অর্থোপেডিক চিকিৎসকসহ অন্যান্য চিকিৎসকরা চিকিৎসাসেবা দেবেন।


বিবার্তা/এমরান/ইমরান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com