শিরোনাম
দুপুরে গ্রেফতার সন্ধ্যায় জামিন
প্রকাশ : ৩০ জুলাই ২০২১, ১৮:৩৬
দুপুরে গ্রেফতার সন্ধ্যায় জামিন
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়ার শাজাহানপুরে আব্দুল খালেক রঞ্জু (৫০) নামের পলাতক এক মাদক কারবারিকে গ্রেফতার করে পুলিশ। বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুরে উপজেলার আমরুল ইউনিয়নের মাড়িয়া উত্তরপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়।


তবে সন্ধ্যায়ই জামিন পেয়ে যান ওই মাদক কারবারি। তাকে এলাকায় ঘুরতে দেখে স্থানীয়দের মাঝে ব্যাপক সমালোচনা শুরু হয়।


মাদক কারবারি আব্দুল খালেক রঞ্জু উপজেলার আমরুল ইউনিয়নের মাড়িয়া উত্তরপাড়ার গোলাম রহমানের ছেলে।


স্থানীয় ও পুলিশ জানা গেছে, গত শনিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ডেমাজানী এলাকা থেকে ১০০ গ্রাম হেরোইনসহ উপজেলার মাঝিড়া ইউনিয়নের সাজাপুর পন্ডিতপাড়ার মাদক সম্রাট আফতাব হোসেন ওরফে পেতারের মেয়ে মৌসুমী আক্তারকে (২৫) গ্রেফতার করে থানা পুলিশ। ওই সময় মাড়িয়া গ্রামের আরেক মাদক সম্রাট আব্দুল খালেক রঞ্জু কৌশলে পালিয়ে যান। এ ঘটনায় মৌসুমী আক্তার ও রঞ্জুকে আসামি করে মাদক মামলা দায়ের করা হয়।


মামলা দায়েরের পর থেকেই রঞ্জুকে গ্রেফতার করতে মরিয়া হয়ে ওঠে পুলিশ। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয়দের সহযোগিতায় থানার উপপরিদর্শক (এসআই) সোহেল রানা ফোর্সসহ অভিযান চালিয়ে নিজ বাড়ির পাশে কাদা জমির ভেতর ধাওয়া করে তাকে গ্রেফতার করে।


দুপুর দেড়টার দিকে গ্রেফতার রঞ্জুকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়ে দেয় থানা পুলিশ। কিন্তু সন্ধ্যায় জামিন নিয়ে ওই মাদক কারবারিকে নিজ এলাকায় ঘোরাঘুরি করতে দেখে স্থানীয়দের মাঝে ব্যাপক সমালোচনা শুরু হয়েছে।


শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, আব্দুল খালেক রঞ্জু একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী।


বৃহস্পতিবার তাকে গ্রেফতারের পর দুপুরেই কারাগারে পাঠিয়ে দেয়া হয়। আর জামিনের বিষয়টি সম্পূর্ণ আদালতের এখতিয়ার। এক্ষেত্রে আমাদের করণীয় কিছু নেই।


বিবার্তা/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com