শিরোনাম
শুটার টুম্পা আইসিইউতে, প্রধানমন্ত্রীর সহযোগিতা চেয়েছেন পরিবার
প্রকাশ : ২৫ জুলাই ২০২১, ১৫:১৬
শুটার টুম্পা আইসিইউতে, প্রধানমন্ত্রীর সহযোগিতা চেয়েছেন পরিবার
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

করোনায় আক্রান্ত হয়ে শুটার জাকিয়া সুলতানা টুম্পা রাজধানীর সাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে আইসিইউতে চিকিৎসাধীন আছেন। এ অবস্থায় টুম্পার উন্নত চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর সহযোগিতা ও দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন তার পরিবার।


গত বৃহস্পতিবার (১৫ জুলাই) টুম্পা ও তার বাবা তসলিম উদ্দিনের শরীরে এক সঙ্গে করোনা পজিটভ আসে। আক্রান্ত হওয়ার পর লালমনিরহাটে হাতীবান্ধা উপজেলার নিজ গ্রামের বাড়িতে আইসোলেশনে ছিলেন টুম্পা। তার বাবাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।


গত বুধবার (২১ জুলাই) টুম্পা ও তার বাবার অবস্থা অবনতি হলে তাদের ঢাকার সাহাবুদ্দিন মেডিকেল কলেজে ভর্তি করা হয়। তাদের শরীরেই ভারতীয় ধরন বা ডেল্টা ভেরিয়েন্ট পাওয়া গেছে। টুম্পার বাবা একই হাসপাতালে কেবিনে আছেন। তার অবস্থা কিছুটা স্থিতিশীল।


টুম্পার ছোট ভাই ফুয়াদ জানান, ডাক্তাররা বলেছে শুটার টুম্পার অবস্থা তেমন সুবিধার নেই। অক্সিজেন স্যাচুরেশন সাধারণ অবস্থায় ৭০ এর নিচে থাকছে। ফুসফুস ৩৫ থেকে ৪০ ভাগ আক্রান্ত। এ অবস্থায় টুম্পার উন্নত চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করেন।


এ বিষয়ে হাতীবান্ধা মানচিত্র স্পোর্টস ক্লাবের সভাপতি ফয়জুন নেছা মনা বলেন, টুম্পা আমাদের দেশের সম্পদ। সরকারের উচিত তার পাশে দাড়িয়ে তাকে সাহায্য করা।


প্রসঙ্গ, ২০০৯ সাল থেকে বিকেএসপিতে বেড়ে ওঠা টুম্পা সিনিয়র জাতীয় শুটিং প্রতিযোগিতায় অংশ করে আসছেন। ২০১৭ সালের ১০ মিটার এয়ার রাইফেল ইভেন্টে চ্যাম্পিয়ন হন তিনি। তিনি দেশের হয়ে একাধিক বার আন্তর্জাতিক প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে ২০১৬ ও ২০১৯ এসএ গেমসে অংশ গ্রহণ করে। এই দুই আসরেই দেশের হয়ে পদক উপহার দেন তিনি। ২০১৮ সালে গোল্ডকোস্ট কমনওয়েলথ গেমসে প্রথমবার খেলতে গিয়ে চতুর্থ হন তিনি।


বিবার্তা/তমাল/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com