করোনা সন্দেহে লাশ নেয়নি পরিবার, দাফন করল ছাত্রলীগ
প্রকাশ : ২২ জুলাই ২০২১, ১৫:২৩
করোনা সন্দেহে লাশ নেয়নি পরিবার, দাফন করল ছাত্রলীগ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলায় আনছার উদ্দিন হাওলাদার (৫৫) নামে এক ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়ায় করোনা সন্দেহে তার লাশ দাফনে অনীহা জানায় পরিবার ও এলাকাবাসী।তবে ভয় উপেক্ষা করে মৃত ব্যক্তির দাফন সম্পন্ন করতে এগিয়ে আসেন উপজেলা ছাত্রলীগের নেতারা।


শরীয়তপুর ডামুড্যা উপজেলা ছাত্রলীগের সভাপতি এনামুল হক ইমরানের নেতৃত্বে করোনা সন্দেহে মৃত ওই ব্যক্তির লাশ দাফন সম্পন্ন করা হয়েছে।


নাম প্রকাশ না করার শর্তে মৃত আনসার উদ্দিন হাওলাদারের এক আত্মীয় জানান, বেশ কয়েকদিন ধরে তিনি অসুস্থ ছিলেন। বুধবার দুপুরে তিনি মারা যান। করোনায় মৃত্যু হয়েছে এমন খবর শুনে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ সময় পরিবারের সদস্য তার লাশ দাফন করতে অনীহা প্রকাশ করেন। পরে ছাত্রলীগের নেতাকর্মীরা নিয়ে এসে তাকে গোসল করিয়ে এবং জানাজা পড়িয়ে পারিবারিক কবরস্থানে দাফন করে যান।


উপজেলা ছাত্রলীগের সভাপতি এনামুল হক ইমরান বলেন, মৃত ব্যক্তি করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন এমন সন্দেহে, লাশ গোসল করাতে কেউ রাজি হয়নি, দাফন করাতেও কেউ আসেনি। আমি এমন সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে স্থানীয় চেয়ারম্যান আনিসুর রহমানকে বিষয়টি অবগত করি। পরে আমি ছাত্রলীগের অন্যান্য সদস্যদের নিয়ে মৃত আনসার উদ্দিন হাওলাদারের লাশ তার পারিবারিক অবস্থানে দাফন করে আসি।


তিনি আরো বলেন, মৃত ওই ব্যক্তির গোসলের কাজ সম্পন্ন করেন ডামুড্যা পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর মো. লোকমান হোসেন এবং জানাজা পড়ান ধানহাটা জামে মসজিদের (সাবেক) পেশ ইমাম মাওলানা মো. সাইফুল ইসলাম।এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ নেতা, সবুজ, মিঠু, জীবন, সাইফুল ইসলাম, সুলাইমান, সোহেল, মান্নান ও শিপন প্রমুখ।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com