ইউএনও’র ছেলের জন্মদিনে এসে পানিতে ডুবে শ্যালকের মৃত্যু
প্রকাশ : ২৫ জুন ২০২১, ১৯:০৬
ইউএনও’র ছেলের জন্মদিনে এসে পানিতে ডুবে শ্যালকের মৃত্যু
কুমিল্লা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দেবীদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসানের ছেলের জন্মদিনে বেড়াতে এসে পানিতে ডুবে শ্যালক মাজহারুল আলম স্নিগ্ধ (২৫)’র মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।


শুক্রবার (২৫ জুন) দুপুর ১২টায় বন্ধুদের সাথে দেবীদ্বার উপজেলা পরিষদ পুকুরে নৌকায় চড়ে গোসল করতে যায়। পানিতে নেমে সাতার না জানা স্নিগ্ধ পানির নিচে তলিয়ে যায়, তাকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে বেলা ২টায় তাকে মৃত ঘোষণা করেন।


মাজহারুল আলম স্নিগ্ধ (২৫) রংপুরের বদরগঞ্জ উপজেলার প্রমানিক পাড়ার হারুন-অর-রশিদর পুত্র। সে দেবীদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসানর মামা শ্বশুরের ছেলে। ২৩ জুন উপজেলা নির্বাহী কর্মকর্তার ছেলের জেহরনের (৪) তৃতীয় জন্মদিনে দাওয়াতে বেড়াতে এসেছিলেন।


স্থানীয়রা জানান, শুক্রবার সকালে নাস্তা খেয়ে স্নিগ্ধসহ তার তিন বন্ধু মিলে উপজেলা পরিষদ পুকুরে নৌকা চড়ে গোসল করতে নেমে সাঁতার না জানার কারণে গভীর পানিতে তলিয়ে যায়। অন্য দুই বন্ধু উপরে উঠতে পারলেও পুকুরের গভীরতার কারণে স্নিগ্ধ তলিয়ে আর উঠতে পারেনি। স্থানীয়রা প্রায় ১৫ মিনিট খোঁজাখুঁজি করে তাকে পানির নিচ থেকে উদ্ধার করে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। ডাঃ মঞ্জুর আলম সহ কর্তব্যরত অন্যান্য চিকিৎসকরা অনেক চেষ্টার পর বেলা ২টায় তাকে মৃত ঘোষণা করেন।


ওই ঘটনায় উপজেলা সদরে শোকের ছায়া নেমে আসে। উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান ও তার শোকার্ত পরিবারের কারো সাথেই কথা বলা সম্ভব হয়নি।


বিবার্তা/শরীফ/ইমরান/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com