করোনায় টাঙ্গাইল জেলা আ.লীগ নেতা শামীমের মৃত্যু
প্রকাশ : ২৫ জুন ২০২১, ১৩:৫৮
করোনায় টাঙ্গাইল জেলা আ.লীগ নেতা শামীমের মৃত্যু
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও টাঙ্গাইল রাইফেল ক্লাবের সাধারণ সম্পাদক এম এ রকিব শামীম মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।


শুক্রবার (২৫ জুন) সকালে চিকিৎসাধীণ অবস্থায় তার মৃত্যু হয়। বিষয়টি টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম খান নিশ্চিত করেছেন।


জ্বর, কাঁশি ও শরীর ব্যথা অনুভব হলে গত ১৮ জুন তিনি করোনাভাইরাসে নমুনা দেন। গত ২০ জুন রিপোর্টে জানতে পারেন তিনি করোনাভাইরাসে আক্রান্ত। ২২ জুন তিনি ঢাকার একটি হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (২৫ জুন) সকালে তিনি মৃত্যুবরণ করেন। দীর্ঘদিন যাবত তিনি কিডনি সমস্যা ভুগছিলেন। বিকেলে টাঙ্গাইল কেন্দ্রীয় কবরস্থান জামে মসজিদে তার নামাজে যানাজা অনুষ্ঠিত হবে।


মুত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অনেক গুণগ্রাহী রেখে গেছে।


তার মৃত্যুতে টাঙ্গাইলের জেলা প্রশাসক ও রাইফেল ক্লাবের সভাপতি ড. মো. আতাউল গনি গভীর শোক প্রকাশ করে পরিবরের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।


এদিকে টাঙ্গাইলে গত ২৪ ঘন্টায় ৫৪১ জনের নমুনা পরীক্ষা করে ১২৬ জন করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। জেলায় মোট আক্রান্তের সংখ্য ৬ হাজার ৮৪৫ জন ও মোট মৃত্যু ১০৬ জন।


বিষয়টি টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাব উদ্দিন খান নিশ্চিত করেছে।


করোনাভাইরাস নিয়ন্ত্রণ করতে গত মঙ্গলবার (২২ জুন) থেকে সপ্তাহ ব্যাপী টাঙ্গাইল ও কালিহাতীর এলেঙ্গা পৌরসভা এলাকায় ও শুক্রবার (২৫ জুন) থেকে কালিহাতী পৌরসভা এলাকায় কঠোর লকডাউন চলছে। কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে প্রশাসন মাঠে কাজ করছে।


বিবার্তা/তোফাজ্জল/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com