নীলফামারীতে একদিনে করোনায় আক্রান্ত ৩৮ জন
প্রকাশ : ২৫ জুন ২০২১, ০৮:২৯
নীলফামারীতে একদিনে করোনায় আক্রান্ত ৩৮ জন
নীলফামারী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নীলফামারী জেলায় আশঙ্কাজনক হারে বেড়েই চলেছে করোনা সংক্রমণ। গত ২৪ ঘন্টায় নতুন করে জেলার ছয় উপজেলায় ৩৮ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। নীলফামারীতে করোনা আক্রান্তের শুরু থেকে এটিই সর্বোচ্চ শনাক্ত।


বৃহস্পতিবার (২৪ জুন) সিভিল সার্জন ডা. জাহাঙ্গীর কবীর বিষয়টি নিশ্চিত করে জানান, ২০২০ সালের এপ্রিল মাস থেকে চলতি বছরের ২৪ জুন পর্যন্ত জেলা মোট করোনায় আক্রান্ত হয়েছে ১ হাজার ৭৩৫ জন। মৃত্যুবরণ করেছেন ৩৫জন। সুস্থ্য হয়েছে ১হাজার ৫৭৩জন।এ পর্যন্ত নমুনা পরীক্ষা করা হয় ১২ হাজার ৭৪৩।


গত মে মাসে জেলায় সংক্রমনের হার ছিল ১০.৬৩। জুন মাসের ২১ তারিখ পর্যন্ত সংক্রমনের হার বৃদ্ধি পেয়ে দাঁড়িয়েছিল ১৭.০১। তিনদিনে শনাক্তের হার বৃদ্ধি পেল ২৩ শতাংশ। যা এ জেলার সর্বোচ্চ শনাক্ত।


গত ২৪ ঘন্টায় করোনা রোগী শনাক্ত হয়েছে জেলা সদরে ১১জন, ডোমারে ৮ জন, ডিমলায় ৩ জন, জলঢাকায় ২ জন, কিশোরীগঞ্জে ১ জন ও সৈয়দপুরে ১৩ জন। সুস্থ্য হয়েছেন ৫জন। চিকিৎসাধীন রয়েছেন ১১৫ জন। এর মধ্যে সদর হাসপাতালে ১২, সৈয়দপুর উপজেলা হাসপাতালে ১জন ও হোম আইসোলেশনে ১০২ জন।


২৪ ঘন্টায় করোনা ডেডিকেটেড হাসপাতালে রেফার্ড করা হয়েছে ১২জনকে।এদিকে করোনা সংক্রমণ বৃদ্ধি পেলেও জেলায় মানুষ স্বাভাবিকভাবেই চলাফেরা করছে। কোনোভাবেই তাদেরকে নিয়ন্ত্রণ করা যাচ্ছে না। বেশিরভাগ মানুষ মাস্ক ছাড়াই চলাফেরা করছে।


বিবার্তা/সুজন/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com