নৌকায় ভোট দিলে উন্নয়ন হবে : নানক
প্রকাশ : ১৯ জুন ২০২১, ২১:১৩
নৌকায় ভোট দিলে উন্নয়ন হবে : নানক
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নৌকার জয় হলে উন্নয়নের সকল দায়িত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেবে জানিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেটজাহাঙ্গীর কবির নানক বলেছেন, শেখ হাসিনার প্রতীক নৌকা, সেই নৌকায় ভোট দিলে লক্ষ্মীপুরের সদর ও রায়পুরের উন্নয়ন হবে। এ আসনের সংসদীয় উপনির্বাচনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়নকে নৌকা প্রতীক দিয়েছেন, তাই তাকে ভোট দিয়ে জয়যুক্ত করুন।


শনিবার বিকেলে লক্ষ্মীপুরের রায়পুর পৌর শহরের বাসটার্মিনালে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষীকিতে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন। অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা ও পৌর আওয়ামী লীগ।


নানক বলেন, এ এলাকার রাস্তা-ঘাটসহ উন্নয়নের অভাব রয়েছে। নুর উদ্দিন নয়ন এমপি নির্বাচিত হলে যা চাইবে, তা বরাদ্দ পাবেন। কিন্তু তাকে নৌকা মার্কায় বিপুল ভোটে জয়যুক্ত করুন।


তিনি বলেন, ২৫ বছর রায়পুরে উন্নয়ন হয়নি, কারণ বিগতদিনে উন্নয়নের জন্য সঠিক লোকের নেতৃত্ব আসেনি, সৎ যোগ্য লোক আসেনি। তাই শেখ হাসিনার প্রতীক নৌকায় ভোট দিয়ে যোগ্য লোক নির্বাচিত করুন। উন্নয়ন কেন্দ্রীক বরাদ্দের জন্য আমি সাহায্য করবো।


তিনি বলেন, শেখ হাসিনা আমাদের মায়ের সমতুল্য, উন্নয়নের জন্য প্রয়োজনে নয়ন এবং আমি শেখ হাসিনার পায়ে ধরবো।


নানক বলেন, রায়পুরে গ্যাস নেই, এছাড়া লক্ষ্মীপুরে রেল লাইন নেই। সারাদেশ রেল লাইনের আওতায় আসছে, তাই এখানেও রেল লাইনের প্রয়োজন।


শেখ হাসিনা দেশে যে উন্নয়ন করেছে, সারাবিশ্ব হতবাক হয়েছে বলে মন্তব্য করেন তিনি।


জেলা আওয়ামী লীগের সভাপতি মিয়া মো. গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এবং লক্ষ্মীপুর-২ আসনের উপনির্বাচনের সংসদ সদস্য প্রার্থী অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ডঃ সেলিম মাহমুদ।


অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম আলাউদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহিম, জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, রায়পুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন খোকন, পৌর মেয়র গিয়াস উদ্দীন রুবেল ভাট, জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ উদ্দিন টিপু, সাধারণ সম্পাদক মো. নোমান।


বিবার্তা/সুমন/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com