সিরাজগঞ্জে প্রতারক চক্রের সদস্য গ্রেফতার
প্রকাশ : ১৫ জুন ২০২১, ১৯:২২
সিরাজগঞ্জে প্রতারক চক্রের সদস্য গ্রেফতার
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিরাজগঞ্জের উল্লাপাড়ার মোঃ সাইফুল ইসলাম খন্দকার কনষ্ট্রাকশন কোম্পানীতে নির্মাণ শ্রমিক পদে চাকুরী দেয়ার কথা বলে উল্লাপাড়া এলাকা হতে শতাধিক পরিবারের কাছ থেকে পঞ্চাশ হাজার থেকে তদুর্ধ অর্থ গ্রহন করে। পরবর্তীতে চাকুরী দিতে ব্যর্থ হলে টাকা গুলো ফেরত না দিয়ে আত্নসাত করে।


গ্রামের অসহায়-গরীব-দিন মুজুর-খেটে খাওয়া মানুষের সহয় সম্বল বিক্রির অর্থ, কষ্টার্জিত অথবা ঋণের টাকা দিয়ে একটি চাকুরীর আসায় প্রতারক চক্রের ফাঁদে পরে সর্বস্বান্ত হয়েছে পরিবার গুলো। পরবর্তীতে ভুক্তভোগীরা র‌্যাব-১২,সিরাজগঞ্জ এর কাছে প্রতারকে গ্রেফতারের আকুতি জানায়।


এর ধারাবাহিকতায় ১৪ জুন রাত ১০ টায় র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মি. জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানাধীন গঙ্গারামপুর এলাকায় অভিযান চালিয়ে এক প্রতারক কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী মোঃ সাইফুল ইসলাম (৪৫)।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই প্রতারক দীর্ঘদিন যাবত জনগনের সাথে চাকুরী দেবার নামে প্রতারনা করে টাকা আত্নসাত করে আসছিল বলে যানা।


গ্রেফতারকৃত আসামিকে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে। এ ধরণের প্রতারক গ্রেফতার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।


বিবার্তা/রিয়াদ/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com