শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ইউএনও না থাকায় সকল কার্যক্রম বন্ধ
প্রকাশ : ১৫ জুন ২০২১, ১৪:৩৮
ঠাকুরগাঁওয়ে ইউএনও না থাকায় সকল কার্যক্রম বন্ধ
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঠাকুরগাঁও রাণীশংকৈলে ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ গত ২৯ মে হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় ঢাকা মিরপুর জাতীয় হৃদরোগ ইন্সটিউশনে চিকিৎসাধীন রয়েছে। তিনি অসুস্থ হওয়ার পরে থেকে আটকে আছে অনেক প্রাতিষ্ঠানিক কাজ।


গত ২ জুন জেলা প্রশাসকের আদেশক্রমে রাণীশংকৈল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রীতম সাহা ধারাবাহিক প্রশাসনিক কাযর্ক্রম পরিচালনার ভারপ্রাপ্ত ইউএনও হিসেবে দায়িত্ব নেন। তিনি শুধু প্রশাসনিক কাজই করছেন অর্থনৈতিক কোন কাজ করতে পারছেন না। প্রীতম সাহা অর্থনৈতিক লেনদেনের জন্য কোন দায়িত্ব না পাওয়ায় খুব জটিলতায় পড়েছে উপজেলা প্রশাসন।


অন্যদিকে ইউএনও'র স্বাক্ষরের অভাবে আটকে আছে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকাদের বেতন, উন্নয়ন কাজের বিল, ইউএনও অফিসের কর্মচারীদের বিলসহ উপজেলার বিভিন্ন দফতরের সকল অর্থনৈতিক লেনদেন।


উপজেলা ঠিকাদার কল্যাণ সমিতির সম্পাদক আহাম্মদ হোসেন বিপ্লব বলেন, ইউএনও’র স্বাক্ষরের কারণে আমাদের অনেক বিল আটকে আছে। এভাবে বিল আটকে থাকলে সমস্যা।


ইউএনও অফিসের সহকারী আতিকুর রহমান বলেন, ইউএনও'র স্বাক্ষরের অভাবে আমাদের বেতনসহ একাধিক শিক্ষা প্রতিষ্ঠানের বেতন বিভিন্ন ঠিকাদারী প্রতিষ্ঠানের বিল আটকে আছে। আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করেছি এবং বর্তমান ভারপ্রাপ্ত ইউএনওকে অর্থনৈতিক দায়িত্ব দেয়ার জন্য প্রয়োজনীয়তা উল্লেখ্য করে চিঠি দেয়া হয়েছে।


উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ভারপ্রাপ্ত ইউএনও প্রীতম সাহা জানান, অর্থনৈতিক লেনদেন করার ক্ষমতা পেলেই এ সমস্যা সমাধান হয়ে যাবে। আশা রাখি সে দায়িত্ব পেয়ে যাবো।


বিবার্তা/মিলন/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com