কুষ্টিয়ায় আলোচিত ৩ খুন
পুলিশের বরখাস্ত এএসআই সৌমেনের স্বীকারোক্তি
প্রকাশ : ১৪ জুন ২০২১, ২১:১৬
পুলিশের বরখাস্ত এএসআই সৌমেনের স্বীকারোক্তি
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ায় আলোচিত মা এবং শিশুসহ তিন খুনের ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন সাময়িক বরখাস্ত হওয়া পুলিশের এএসআই সৌমেন রায়।


সোমবার বিকেলে কুষ্টিয়ার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রেজাউল করীমের আদালতে হাজির করা হলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. এনামুল হকের আদালতে তিনি ঘটনার দায় স্বীকার করে জবানবন্দী দেন। নৃশংস এ হত্যাকান্ডের দ্রুত বিচার দাবি করেছেন নিহতদের স্বজন ও সাধারণ মানুষ।


সাবেক পুলিশ কর্মকর্তা সৌমেন রায়কে কঠোর নিরাপত্তার মধ্যে দুপুর ১টা ১০মিনিটে কুষ্টিয়ার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রেজাউল করীমের আদালতে নেয়া হয়।পরে বিচারক মো. এনামুল হকের খাস কামরায় সৌমেনের স্বীকারোক্তিমূলক জবানবন্দী রেকর্ড করা হয়। জবানবন্দী সৌমেন বলেন, তার স্ত্রী আসমা বিকাশ কর্মী শাকিল হোসেনের সঙ্গে পরকীয়ার সম্পর্ক গড়ে তোলে। বার বার নিষেধ করা সত্বেও কথা না শোনায় তিনি আসমা ও তার প্রেমিক শাকিলকে হত্যা করেছে। তবে আসমার শিশুপুত্র রবিনকে খুন করায় তিনি অনুতপ্ত বলে জবানবন্দীতে জানান। মামলার তদন্তকারী কর্মকর্তা কুষ্টিয়া মডেল থানার পরিদর্শক নিশিকান্ত সরকার এ তথ্য নিশ্চিত করলেও ক্যামেরায় কথা বলতে রাজি হননি।


এদিকে নিহতদের পরিবারে এখনো শোকের মাতম চলছে। তারা ঘটনার দ্রুত বিচার দাবি করেছেন। পরে বিকাল ৪.৩০টায় সৌমেনকে কড়া প্রহরায় কারাগারে পাঠানো হয়।


এদিকে নির্মম এ হত্যাকান্ডের ঘটনায় ক্ষোভে ফুঁসছেন এলাকার মানুষ। তারা দায়ী পুলিশ সদস্যের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন।


হত্যা মামলার আসামিকে রিমান্ড না নিয়ে স্বীকারেক্তিমূলক জবানবন্দী রেকর্ড হয়েছে। হত্যা ব্যবহৃত অস্ত্রটিকে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে বলে জানিয়েছেন কুষ্টিয়া আদালতের সরকার পক্ষের অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী, পাবলিক প্রসিকিউটর (পিপি)।


এদিকে সোমবার দুপুরে নিজ নিজ গ্রামে নিহতদের দাফন সম্পন্ন হয়েছে। রবিবার বেলা ১১টার দিকে কুষ্টিয়া শহরের কাস্টমস মোড়ে প্রকাশ্যে দিবালোকে শিশু রবিন ও তার মা আসমা খাতুন এবং আসমা খাতুনের পরীকয়া প্রেমি বিকাশ কর্মী শাকিলকে গুলি করে হত্যা করে সেমৗমেন রায়।


এ ঘটনায় রবিবার রাতে শাকিলের মা হাসিনা খাতুন বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় হত্যা মামলা দায়ের করে।


বিবার্তা/শরীফুল/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com