গৌরীপুরে গাছে বেঁধে শিশুকে নির্যাতন, আটক ২
প্রকাশ : ১০ জুন ২০২১, ২২:৪৭
গৌরীপুরে গাছে বেঁধে শিশুকে নির্যাতন, আটক ২
গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের গৌরীপুরে মোবাইল চুরির অপবাদ দিয়ে রিফাত (৯) নামের দ্বিতীয় শ্রেণির এক শিক্ষার্থীকে গাছে বেঁধে মারধর করে আহত করার অভিযোগ ওঠেছে।


শুক্রবার (৪ জুন) দুপুরে উপজেলার রামগোপালপুর ইউনিয়নের মধুবন আদর্শ গ্রামে (গুচ্ছগ্রাম) এ অমানবিক শিশু নির্যাতনের ঘটনা ঘটে। ঘটনাটি প্রথমে স্থানীয়দের মাঝে গোপন থাকলেও পরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভিডিও ছড়িয়ে পড়লে ঘটনাটি জানাজানি হয়।


এদিকে ঘটনাটি জানার পর গৌরীপুর থানার পুলিশ বৃহস্পতিবার (১০ জুন) বিকেলে ঘটনার সাথে জড়িত ফাতেমা বেগম ও তার ছেলে হিমেল (২৫) কে আটক করেছে।


নির্যাতনের শিকার রিফাত রামগোপালপুর ইউনিয়নের মধুবন আদর্শ গ্রামের সুরুজ মিয়ার ছেলে। সে রামগোপালপুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণির ছাত্র।


শিশু নির্যাতনকারী একই উপজেলার ডৌহাখলা ইউনিয়নের মৃত বারেক ডাকাতের স্ত্রী ফাতেমা বেগম ও তার ছেলে হিমেল। ভিডিওতে দেখা গেছে, শিশুটিকে মোটা দড়ি দিয়ে গাছে বেঁধে তাকে মারধর করছেন উল্লেখিত নারী ও তার ছেলে।


শিশু রিফাতের বাবা সুরুজ মিয়া সাংবাদিকদের জানান, শুক্রবার বাড়ি থেকে রিফাতকে ডেকে নিয়ে যায় ফাতেমা ও ছেলে হিমেল। তাদের বাড়িতে নিয়ে মোবাইল চুরি অপরাধে গাছের সঙ্গে গরুর রশি দিয়ে বেঁধে রিফাতকে মারধর করেন। পরে খবর পেয়ে তিনি স্থানীয় লোকজনের সহযোগিতায় আহত তার শিশু ছেলেকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন।


স্থানীয়ভাবে বিচারের আশ্বাসে এ শিশু নির্যাতনের ঘটনাটি তিনি গোপন রেখেছিলেন। তিনি বলেন, এর কয়েকদিন আগে রিফাতকে মারধর করেছিল উল্লেখিত মা ও ছেলে।


গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুক ও স্থানীয় লোকজনের মাধ্যমে বৃহস্পতিবার এ ঘটনার বিষয়ে অবগত হন। এ ঘটনায় গৌরীপুর থানার পুলিশ আইনগত ব্যবস্থা নিবেন বলে জানান তিনি।


গৌরীপুর থানার এস আই নজরুল ইসলাম জানান, ঘটনাটি জানার পর তাৎক্ষণিক ঘটনার সাথে জড়িত মা ও ছেলেকে আটক করা হয়েছে। এ শিশু নির্যাতনের ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে জানান তিনি


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com