ওসি প্রদীপকে কক্সবাজার কারাগারে স্থানান্তর
প্রকাশ : ১০ জুন ২০২১, ১৮:২১
ওসি প্রদীপকে কক্সবাজার কারাগারে স্থানান্তর
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলার অন্যতম আসামি টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপ কুমার দাসকে চট্টগ্রাম কারাগার থেকে সাত মাস পর কক্সবাজার জেলা কারাগারে স্থানান্তর করা হয়েছে।


চট্টগ্রাম জেলা কারাগার সূত্রে জানা গেছে, সকাল পৌনে ১১টার দিকে চট্টগ্রাম কারাগার থেকে প্রিজন ভ্যানে করে কড়া নিরাপত্তার মধ্যে প্রদীপকে কক্সবাজার জেলা কারাগারে নিয়ে যাওয়া হয়। করোনার কারণে আদালত বন্ধ থাকায় তাকে সরাসরি কক্সবাজার জেলা কারাগার কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হবে।


দুদকের একটি মামলায় আদালতে হাজির হতে গত সাত মাস প্রদীপকে চট্টগ্রাম কারাগারে রাখা হয়েছিল।


বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টার দিকে প্রদীপকে বহনকারী প্রিজনভ্যান কক্সবাজার জেলা কারাগারে পৌঁছায়। কক্সবাজার জেলা কারাগারের ডেপুটি জেলার মনির আহমদ বিষয়টি নিশ্চিত করেছেন।


গত বছর ৩১ জুলাই রাতে টেকনাফ উপজেলার বাহারছড়ায় পুলিশ চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাখেদ খান।


আলোচিত এই হত্যাকাণ্ডের ঘটনায় ৫ আগস্ট সিনহার বড় বোন শারমিন শাহরিয়ার ফেরদৌস টেকনাফের বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের সাবেক ইনচার্জ (পরিদর্শক) লিয়াকত আলীকে প্রধান আসামি করে প্রদীপ কুমার দাশসহ ৯ পুলিশ সদস্যদের বিরুদ্ধে আদালতে মামলা করেন। আদালত মামলাটির তদন্ত করার আদেশ দেন র‌্যাবকে।


৬ আগস্ট প্রধান আসামি লিয়াকত আলী ও প্রদীপ কুমার দাশসহ সাত পুলিশ সদস্য আদালতে আত্মসমর্পণ করেন।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com