রোজিনার মুক্তির দাবিতে পঞ্চগড়ে মানববন্ধন
প্রকাশ : ১৮ মে ২০২১, ১৮:৪৫
রোজিনার মুক্তির দাবিতে পঞ্চগড়ে মানববন্ধন
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পঞ্চগড়ে দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তিসহ মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।


মঙ্গলবার (১৮ এপ্রিল) দুপুরে পঞ্চগড় শেরে-বাংলা চত্বরের পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কের সামনে পঞ্চগড় প্রেস ক্লাবের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।


উক্ত মানববন্ধনে পঞ্চগড় প্রেস ক্লাবের সভাপতি শফিকুল আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় পাটি কেন্দ্রীয় কমিটির ভাইস প্রেসিডেন্ট আবু সালেক, বাংলাদেশ সমাজতান্ত্রিক দল জাসদের সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম জুয়েল, পঞ্চগড় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বাবু,দৈনিক দেশ রুপান্তরের জেলা প্রতিনিধি ও সিনিয়র সাংবাদিক শহিদুল ইসলাম শহীদ, দৈনিক প্রথম আলোর জেলা প্রতিনিধি রাজিউর রহমান রাজু ও দৈনিক কালেরকন্ঠের প্রতিনিধি লুৎফর রহমান৷


এমময় মানববন্ধনে পঞ্চগড় জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের কর্মীরা।


পরে মানববন্ধনে বক্তারা সাংবাদিক রোজিনার হেনস্তাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তিসহ মিথ্যা মামলা প্রত্যাহারসহ তার নিঃশর্ত মুক্তির হুশিয়ারী দেন।


বিবার্তা/গোফরান/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com