কুড়িগ্রামে করোনায় মারা যাওয়া ১৯ জনের পরিবারকে সহায়তা
প্রকাশ : ১১ মে ২০২১, ১৮:২৭
কুড়িগ্রামে করোনায় মারা যাওয়া ১৯ জনের পরিবারকে সহায়তা
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রাম জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করা ১৯ জনের পরিবারকে সহায়তা করেছে জেলা প্রশাসন। প্রত্যেক পরিবারকে ১০ হাজার টাকার করে চেক প্রদান করা হয়েছে।


কুড়িগ্রাম জেলা প্রশাসকের হলরুমে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম এসব তথ্য জানান।


জেলা প্রশাসক জানান, জেলায় এ পর্যন্ত ১ হাজার ১৭০ জন করোনা রোগী শনাক্ত হয়েছে এবং তাদের মধ্যে ১৯ জনের মৃত্যু হয়েছে। আর সুস্থ হয়েছেন এক হাজার ৯৫ জন।


জেলার সার্বিক করোনা পরিস্থিতি নিয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোঃ হাফিজুর রহমান, সহকারী সিভিল সার্জন ডা: বোরহান, কুড়িগ্রাম পৌর মেয়র কাজিউল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নিলুফা ইয়াসমিন, তথ্য কর্মকর্তা খন্দকার নুরুন্নবী সরকারসহ বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।


জেলা প্রশাসক জানান, প্রথম ধাপে করোনা পরিস্থিতি মোকাবেলায় জেলা প্রশাসন থেকে মাস্ক পড়া নিশ্চিত, সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করনের লক্ষ্যে মোবাইল কোর্টের ৮৯৪টি মামলায় মোট ১১ লাখ ৭৫ হাজার ৭৮০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।


দ্বিতীয় ধাপে ৩৭০টি মামলায় ২ লাখ ৬ হাজার ৪০ টাকা জরিমানা আদায় করা হয়েছে। করোনা যাতে ছড়িয়ে পড়তে না পারে সেজন্য সকলকে সরকারি নির্দেশনা মেনে চলার কথা জানান তিনি।


মতবিনিময় শেষে করোনা ভাইরাতে আক্রান্ত হয়ে মৃত্যু বরণকারী চার জনের পরিবারকে ১০ হাজার টাকার করে চেক তুলে দেয়া হয়। এর আগে মৃত্যু বরণকারী ১৫ জনের পরিবারকে ১০ হাজার টাকার করে চেক দেয়া হয়।


বিবার্তা/সৌরভ/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com