কুষ্টিয়ায় মার্কেটগুলোতে উপচে পড়া ভিড়, মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি
প্রকাশ : ১১ মে ২০২১, ১৮:১৬
কুষ্টিয়ায় মার্কেটগুলোতে উপচে পড়া ভিড়, মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শেষ মুহূর্তে ঈদের কেনাকাটায় কুষ্টিয়ার শপিং মল ও বিভিন্ন বিপনি বিতানগুলোতে ব্যস্ত সময় পার করছেন ক্রেতা বিক্রেতারা। সকাল থেকে রাত পর্যন্ত থাকছে উপচে পড়া ভিড়। মানা হচ্ছেনা করোনা স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা।


করোনা ভাইরাসে মৃত্যু ভয়কে তোয়াক্কা না করে বিভিন্ন শপিং মল, পোশাকের দোকান ও বিপনী বিতানগুলো সহ হাটে বাজারে প্রতিদিনই ক্রেতাদের উপচে পড়া ভিড়ে পরিপূর্ণ থাকছে। যেখানে নিজের অথবা পরিবারের সদস্যদের জন্য ঈদের কেনা কাটা মুখ্য, সেখানে মানা হচ্ছেনা স্বাস্থ্যবিধি। একে অপরের গা ঘেষে কেনা কাটা করছেন তারা। কারো কারো মুখে মাস্ক থাকলেও অনেকের মুখে মাস্কও দেখা যাচ্ছেনা। সামাজিক বা শারীরিক দূরত্বের বালাই নেই। আর এতে করে প্রশাসনের নির্দেশনার প্রতি শ্রদ্ধাশীল হলেও হিম সিম খেতে হচ্ছে বিক্রেতাদের। একই চিত্র জেলার সব উপজেলা সহ গুরুত্বপূর্ণ শপিং মলগুলোতে।


তবে ঈদের কেনা-কাটাতো করতেই হবে, তাই যতটা সম্ভব স্বাস্থ্যবিধি বা শিষ্টাচার মেনে কেনাকাটা করা হচ্ছে। সেক্ষেত্রে সবসময় মাস্ক ব্যবহারসহ করোনা ভাইরাস সংক্রমনরোধে নিয়ন-কানুন মানা অনেকটা দূরহ হয়ে পড়ছে বলে অনেক ক্রেতা অভিমত প্রকাশ করেছেন।


ঈদ আনন্দের হলেও করোনার এই ভয়াবহতা নিয়ন্ত্রণ না হলে এবারের ঈদ হতে পারে সবার জন্য কষ্টের ও বেদনার। এমনটাই মনে করেন সচেতন মহল।


বিবার্তা/শরীফুল/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com