বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে ইউপি মেম্বর নিহত
প্রকাশ : ১১ মে ২০২১, ১২:৫৬
বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে ইউপি মেম্বর নিহত
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যশোরের ঝিকরগাছা উপজেলায় বোমা বানাতে গিয়ে বিস্ফোরণে নাজমুল আলম লিটন নামে এক ইউপি সদস্য নিহত হয়েছেন। তিনি আওয়ামী লীগ নেতা ওমর আলী হত্যাকাণ্ডের অন্যতম আসামি ছিলেন।


মঙ্গলবার (১১ মে) দিবাগত রাত ২টার দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে তার তিনি মারা যান। লিটন ঝিকরগাছা উপজেলার হাজিরবাগ ইউনিয়নের পাঁচপোতা গ্রামের সাবেক মেম্বার আব্দুল ওহাবের ছেলে। তিনিও পাঁচপোতা আট নম্বর ওয়ার্ডের ইউপি মেম্বার।


স্থানীয় সূত্র জানায়, সোমবার দুপুর ১টার দিকে বাড়িতে লিটন মেম্বার বোমা বানাচ্ছিলেন। এ সময় অসাবধানতাবশত একটি বোমার বিস্ফোরণ হলে তিনি গুরুতর জখম হন।


এ সময় তার সঙ্গে থাকা লোকজন তাকে উদ্ধার করে খুমেক হাসপাতালে চিকিৎসা দিচ্ছিলেন। কিন্তু তার অবস্থার অবনতি হলে সন্ধ্যার পর অ্যাম্বুলেন্সে করে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার উদ্দেশে নেয়া হচ্ছিল। পথিমধ্যে ঢাকা মানিকগঞ্জ পৌঁছালে রাত আড়াইটার দিকে গাড়িতেই তিনি মারা যান।


যশোরের পুলিশ সুপার মো. তৌহিদুল ইসলাম জানান, বাড়ির পাশে বাগানে বসে বোমা বানানোর সময় বিস্ফোরণে লিটনের দুই হাত ও শরীর ক্ষতিগ্রস্ত হয়। পরিবারের লোকজন তাকে প্রথমে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে ঢাকায় রেফার করেন চিকিৎসকরা। ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com