বাড়ি ভাড়া নিতে গিয়ে ধর্ষণের শিকার গার্মেন্টকর্মী
প্রকাশ : ১১ মে ২০২১, ০৯:০১
বাড়ি ভাড়া নিতে গিয়ে ধর্ষণের শিকার গার্মেন্টকর্মী
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় ভাড়া নেয়ার জন্য বাসা দেখতে গিয়ে এক গার্মেন্টকর্মী (৩০) বাড়িওয়ালার ছেলের ধর্ষণের শিকার হয়েছে।


গত ৯ মে দিবাগত রাত ১২টায় উপজেলার কেওঢালাস্থ বেঙ্গল ফ্লাইউডস্থ সফিউদ্দিন বাবু মিয়ার বাড়ির পাশে এক নির্জন জঙ্গলের ভেতরে এ ধর্ষণের ঘটনাটি ঘটে।


এ ব্যাপারে ভুক্তভোগী গামেন্টকর্মী বাদী হয়ে সোমবার দুপুরে বাড়িওয়ালার ছেলেসহ দুই জনের নাম উল্লেখ্য করে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।


মামলার সূত্রে জানা গেছে, রবিবার বিকেলে সুদূর মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার কালিঘাট এলাকার ৩০ বছরের এক গার্মন্টকর্মী নারী বাসা ভাড়া নেয়ার জন্য বন্দর উপজেলার কেওঢালা এলাকায় আসে।


পরে ওই এলাকার বাড়িওয়ালা রুহুল আমিন মিয়ার ছেলে লিমন ও তার সহযোগী শাহ আলম ওই নারীকে দেখে বাড়ি ভাড়া দেয়ার কথা বলে ওই দিন রাত ১২টায় গামেন্টকর্মীকে কেওঢালা বেঙ্গল ফ্লাইউড কারখানার সামনে এক নির্জনে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়।


এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা জানান, অভিযোগ পেয়ে মামলা নিয়েছি এবং ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের জন্য কেওঢালাসহ বন্দরের বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছে।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com