শিরোনাম
গৌরীপুরে কিশোরীকে ধর্ষণের ঘটনায় মামলা
প্রকাশ : ০৯ মে ২০২১, ১৯:৩১
গৌরীপুরে কিশোরীকে ধর্ষণের ঘটনায় মামলা
গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামে কিশোরী (১৫) কে ধর্ষণের অভিযোগে গৌরীপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।


মামলা সূত্রে জানা গেছে, রামকৃষ্ণপুর গ্রামের মইজ উদ্দিনের ছেলে সাদ্দাম হোসেন (২৫) দীর্ঘদিন যাবত ভিকটিমকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছে। প্রেমের প্রস্তাবে সে রাজী হয়নি। ৬ মে দুপুরে ভিকটিম প্রতিবেশি মাহাবুব এর বাড়িতে খড় শুকাতে গেলে উল্লেখিত ধর্ষক পিছন দিক হতে ভিকটিমকে জাবরিয়ে মুখে চাপা দিয়া ধরে মাহাবুবের রান্নাঘরে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করেছে।


ভিকটিমের বাবা ভূমিহীন দিনমজুর স্ত্রী, এক ছেলে ও তিন মেয়ে নিয়ে অন্যের বাড়িতে থাকেন।


ভিকটিমের নানী বলেন, পাশের মাহাবুবের বাড়ি খালি কিন্তু রান্নাঘরের শুকনো পাতার কছমছ শুনতে পাই। এই শব্দ শুনে রান্নাঘরে দিকে ছুকি দিলে সাদ্দাম আমাকে দেখেই নাতনিকে ছেড়ে দিয়ে আমার মুখে ধরে রান্নাঘরের পিছনদিকে নিয়ে যায় এবং আমাকে বলে এই ঘটনা যেন কাউকে না বলি ও আমাকে মারধর করে দৌড়ে চলে যায়। পরে বিষয়টি ভিকটিমের বাবা-মাকে জানানোর কারণে আবারও ধর্ষক সাদ্দাম আমাকে মারধর করে। আমার স্বামী একজন ভিক্ষুক আমরা অসহায় গরীব, অন্যের বাড়িতে থাকি। আমি আমার নাতনির এই সর্বনাশের বিচার চাই।


এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে শুক্রবার গৌরীপুর থানায় মামলা দায়ের করেন। মামলা নং- ১০।


গৌরীপুর থানার ওসি খান আব্দুল হালিম সিদ্দীকী বলেন, ভিকটিমকে ডাক্তারী পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। ধর্ষককে গ্রেফতার করার চেষ্টা চলছে।


বিবার্তা/হুুুুমায়ুন/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com