নাটোরে নাশকতার পরিকল্পনার সময় শিবিরের ৫ নেতাকর্মী আটক
প্রকাশ : ০৪ মে ২০২১, ২২:০৯
নাটোরে নাশকতার পরিকল্পনার সময় শিবিরের ৫  নেতাকর্মী আটক
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরের বড়াইগ্রাম উপজেলার জোনাইল ইউনিয়নের বর্ণি দাখিল মাদ্রাসায় এক রুদ্ধদ্বার বৈঠকে নাশকতার পরিকল্পনার সময় পাঁচ শিবির নেতাকর্মীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।


গ্রেফতারকৃতরা হচ্ছে, উপজেলার বর্ণি গ্রামের আব্দুস সোবহানের ছেলে রাজশাহী ইসলামিয়া মেডিকেল কলেজ ছাত্র শিবিরের সভাপতি মিকদাদ হোসেন তোহা (২৫), লোকমান আলীর ছেলে শিবির কর্মী রমজান আলী(২৪), মোহাম্মদ আলীর ছেলে হাফিজুর রহমান (২৩), শুকুর আলীর ছেলে আব্দুল্লাহ (২২) ও আব্দুর রহিমের ছেলে রনি সরকার (২০)। তাদের সবার বাড়ি বড়াইগ্রামের বর্ণি গ্রামে।


বড়াইগ্রাম থানা সূত্রে জানা যায়, রবিবার দিনগত রাত ১১টায় বড়াইগ্রামের জোনাইল ইউনিয়নের বর্ণি দাখিল মাদ্রাসায় কিছু শিবিরকর্মী গোপন বৈঠকে বসে নাশকতার পরিকল্পনা করছিল। এমন খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালিয়ে পাঁচজনকে আটক করে থানায় নিয়ে আসে। পরে তাদের একটি নাশকতার পরিকল্পনার মামলায় আসামি হিসাবে গ্রেফতার দেখানো হয়। সোমবার দুপুরে পুলিশ গ্রেফতারকৃতদের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত বড়াইগ্রামের বিচারক তানযীম আলম তাবাসসুম এর আদালতে হাজির করলে আদালতের বিচারক গ্রেফতারকৃত পাঁচ শিবির নেতার জামিন আবেদন না মঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।


বড়াইগ্রাম থানার উপ পরিদর্শক (এস.আই) সানোয়ার হোসেন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত শিবিরের পাঁচ নেতাকর্মী মাদ্রাসায় বসে নাশকতা সৃষ্টির পরিকল্পনা করছিল এমতাবস্থায় রুদ্ধদ্বার বৈঠক থেকে তাদের গ্রেফতার করি। পরদিন আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


বিবার্তা/শুভ/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com