শিরোনাম
হিলি স্থলবন্দরের চুরি যাওয়া চাল পটিয়া থেকে উদ্ধার, গ্রেফতার ২
প্রকাশ : ০৩ মে ২০২১, ২০:৪৬
হিলি স্থলবন্দরের চুরি যাওয়া চাল পটিয়া থেকে উদ্ধার, গ্রেফতার ২
হিলি (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের হিলি স্থলবন্দর থেকে গত ১৫ এপ্রিল ৬৪০ বস্তা চাল বোঝায় ট্রাক চট্টগ্রাম যাওয়ার পথে উধাও হয়ে যায়। চুরি যাওয়া চালের মধ্যে ১৩৬ বস্তা চালসহ চট্টগ্রাম এর পটিয়া থেকে ২ জনকে গ্রেফতার করে নিয়ে আসে হাকিমপুর (হিলি) থানা পুলিশ।


আটককৃতরা হলেন, চট্টগ্রামের বাকুলিয়া থানার চাক্তাই গ্রামের মৃত বাবুল চক্রবর্তীর ছেলে নান্টু চক্রবর্তী (৪৫) ও চট্টগ্রামের সদর কোতয়ালী থানার পাথরগাটা গ্রামের আব্দুর রকিবের ছেলে শাহিনুর রহমান (২৯)।


সোমবার (৩ মে) দুপুরে চট্টগ্রাম থেকে তাদের হাকিমপুর থানায় আনে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ।


তিনি জানান, গত ১৫ এপ্রিল দিনাজপুরের মেসার্স আর জি ট্রেডিং ব্যবসা প্রতিষ্ঠানের মালিক অর্নব কুমার বসাক হিলি স্হলবন্দর থেকে ট্রাক বোঝাই ৬৪০ বস্তা চাল নিয়ে চালক চট্টগ্রামে নির্ধারিত জায়গায় না গিয়ে উধাও হয়ে যায়। পরবর্তীতে ২৮ এপ্রিল হাকিমপুর থানায় একটা মামলা দায়ের করে চাল মালিক। এর পরে ২৯ থেকে ২ মে পর্যন্ত হাকিমপুর থানার এসআই রাকিবুল হাসান, ও এএসআই নুর-আলম সহ সঙ্গী ফোর্স নিয়ে ৪ দিনে চট্টগ্রাম সদর ও পটিয়া উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনা কালে ১৩৬ বস্তা চোরাই চাল কিনার অপরাধে নান্টু ও শাহিনুরকে আটক করে।


তিনি আরো ​জানান, আটককৃত আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করে দিনাজপুর জেল হাজতে পাঠানো হয়েছে।


বিবার্তা/রব্বানী/এস

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com