দৌলতপুরে ৬ জনকে অর্থদন্ড, মাস্ক বিতরণ
প্রকাশ : ২০ এপ্রিল ২০২১, ২২:৫২
দৌলতপুরে ৬ জনকে অর্থদন্ড, মাস্ক বিতরণ
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে লকডাউন চলাকালে সরকারি নির্দেশনা না মেনে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা ও করোনা স্বাস্থ্য বিধি না মেনে মাস্ক বিহীন চলাফেরা করার দায়ে পৃথক ছয়টি মামলায় ছয় জনকে ৩ হাজার ৩০০ টাকা অর্থদন্ড করেছেন ভ্রাম্যমাণ আদালত।


মঙ্গলবার দুপুর ২টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত উপজেলার বিভিন্ন বাজারে অভিযান চালিয়ে ছয় জনের ৩ হাজার ৩০০ টাকা অর্থদন্ড করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন আক্তার। এসময় তিনি অসহায়, দরিদ্র ও মাস্কবিহীন চলাচলরত পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেছেন।


ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, লকডাউন চলাকালে মঙ্গলবার উপজেলার আদাবড়িয়া বাজার, ডিজিটি বাজার, তেকালা বাজার এবং ধর্মদহ বাজারে পৃথক অভিযান চালিয়ে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা ও করোনা স্বাস্থ্য বিধি না মানার দায়ে সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন ২০১৮ এর ২৫(২) ছয়টি মামলায় ছয় জনকে ৩ হাজার ৩০০ টাকা অর্থদন্ড করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার। এসময় অসহায়, দরিদ্র ও মাস্কবিহীন চলাচলরত পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেন দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার এবং সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।


ভ্রাম্যমাণ আদালতের বিচারক দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার বলেন, লকডাউন চলাকালে সরকারি নির্দেশনা না মানায় পৃথক ছয়টি মামলায় অর্থদন্ড করা হয়েছে। করোনা সংক্রমণ রোধে ও জনম্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।


বিবার্তা/শরীফুল/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com