দিনাজপুর থেকে চট্রগ্রাম যাওয়ার পথে চালবোঝাই ট্রাক উধাও
প্রকাশ : ২০ এপ্রিল ২০২১, ২২:১০
দিনাজপুর থেকে চট্রগ্রাম যাওয়ার পথে চালবোঝাই ট্রাক উধাও
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের হাকিমপুর ( হিলি) থেকে চট্রগ্রাম যাওয়ার পথে ১৬ মেট্রক টন চালবোঝাই ট্রাকসহ উধাও হয়েছে চালক এবং হেলাপার। এ ঘটনায় চাল প্রেরণকারী প্রতিষ্ঠান আরজি ট্রেডিংয়ের স্বত্ত্বাধিকারী অর্নব কুমার বসাক সোমবার রাতে হাকিমপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।


জানা গেছে, গত ১৫ এপ্রিল বিকেলে হাকিমপুর উপজেলার মেসার্স আরজি ট্রেডিং থেকে চাল নিয়ে একটি ট্রাকে (ঢাকা মেট্রো-ট-২২-৮৪৯০) করে চট্টগ্রামের চাক্তাইয়ে মেসার্স মীর আহাম্মেদ সওদাগর ব্যবসা প্রতিষ্ঠানের উদ্দেশে রওনা দেয়। ট্রাকটিতে ২৫ কেজি ওজনের মোট ৬৪০ বস্তা নাজিরশাইল সিদ্ধ চাল ছিল। ১৮ এপ্রিল চালের ক্রেতা মেসার্স মির আহাম্মেদ সওদাগরের স্বত্বাধিকারী জানান, চালভর্তি ট্রাকটি গন্তব্যে পৌঁছায়নি। এরপর চাল প্রেরণকারী প্রতিষ্ঠানের পক্ষ থেকে ট্রাকের চালকের সঙ্গে যোগাযোগ করা হলে চালক আব্দুল হাই বেপারি জানান, ট্রাকটির যান্ত্রিক সমস্যা হওয়ায় সময়মতো গন্তব্যস্থলে পৌঁছানো সম্ভব হয়নি। যান্ত্রিক ত্রুটি সেরে গন্তব্যস্থলে রওনা দেবেন। এরপর থেকে ট্রাক চালকের ফোনটি বন্ধ পাওয়া যায়। এখন পর্যন্ত ট্রাক চালক ও হেলপারের হদিস পাওয়া যাচ্ছে না। ট্রাকটিতে নয় লাখ টাকার চাল ছিল।


হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ট্রাক চালক ও হেলাপার এবং চালের সন্ধানে পুলিশ মাঠে নেনেছে।


বিবার্তা/শাহী/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com